×

সারাদেশ

ষড়যন্ত্রকারীদের হাত থেকে দেশ রক্ষা করতে হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মে ২০২৩, ০৯:৫১ পিএম

ষড়যন্ত্রকারীদের হাত থেকে দেশ রক্ষা করতে হবে

ছবি: ভোরের কাগজ

ষড়যন্ত্রকারীদের হাত থেকে দেশ রক্ষা করতে হবে

জাকের পার্টির মহাসচিব শামীম হায়দার বলেছেন, বাংলাদেশ নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। এ ষড়যন্ত্র থেকে দেশকে রক্ষা করতে হবে। জাতি ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্রকারীরা হাত গুটিয়ে নিতে বাধ্য হবে। নব্য ইস্ট ইন্ডিয়া কোম্পানীকে সরে যেতে হবে।

আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে জাকের পার্টির মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে আজ শনিবার (৬ মে) দুপুরে খুলনা মহানগর জাকের পার্টি আয়োজিত কাউন্সিলে প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

শহরের হোটেল জেলিকো কনফারেন্স রুমে আয়োজিত কাউন্সিলে সভাপতিত্ব করেন খুলনা মহানগর জাকের পার্টি সভাপতি কে এম ইদ্রিস আলী বিল্টু। কাউন্সিলে বিশেষ অতিথির বক্তৃতা করেন জাকের পার্টির অতিরিক্ত মহাসচিব মুরাদ হোসেন জামাল ও মমিন মোল্লা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন খুলনা মহানগর সহ সভাপতি খান আরিফুর রহমান। স্বাগত বক্তৃতা করেন মহানগর সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শুভ।

জাকের পার্টির মহাসচিব বলেন, ইনার ডেমোক্রেসি অর্থাৎ দলের অভ্যন্তরীণ গনতন্ত্র কতোটা স্বচ্ছ তা জাতির সামনে তুলে ধরা কর্তব্য। এ কাউন্সিল জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমির ফয়সলের উপহার।

শামীম হায়দার বলেন, 'জাকের পার্টি জনগণের দল। আজকের এই দল ক্ষুদ্র থেকে বৃহৎ হওয়ার পেছনে রয়েছে সংগ্রামের ইতিহাস। তৃণমূল থেকে উঠে আসা এই দলটির বাস্তবতাও অনেক কঠিন। ৩৪ বছরের অগ্রযাত্রায় এই দল কাউন্সিলের মাধ্যমে জানান দিচ্ছে, জাকের পার্টির পরিধি ব্যাপকতর হচ্ছে।

জাকের পার্টির মহাসচিব বলেন, গত ৩০ এপ্রিল ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতার পর দেশে স্মরণাতীত কালের সুবৃহৎ সমাবেশের মাধ্যমে জাকের পার্টি নিজেদের গ্রহণযোগ্যতা ও সক্ষমতার পরিচয় দিয়েছে।

কাউন্সিলে উপস্থিত খুলনা মহানগর জাকের পার্টি এবং খুলনা মহানগরের সহোযোগী সংগঠনের উদ্দেশ্যে তিনি বলেন, 'এ অনুষ্ঠানে আপনাদের অংশগ্রহণ ও কলরব নিঃসন্দেহে জাকের পার্টির অগ্রযাত্রার বহিঃপ্রকাশ।'

কাউন্সিল অধিবেশনে খুলনা মহানগর জাকের পার্টি এবং সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা কর্মীরা অংশগ্রহণ করেন।

কাউন্সিলের শেষ পর্যায়ে খুলনা বিভাগের জেলা থেকে আমন্ত্রিত নেতাদের মধ্যে বক্তব্য রাখেন খুলনা জেলা জাকের পার্টি সভাপতি শেখ আনসার আলী, যশোর জেলা সভাপতি হাজী মহিদুল ইসলাম, ঝিনাইদহ জেলা সভাপতি ইসাহক বিশ্বাস, বাগেরহাট জেলা সভাপতি রেজাউল করিম এবং সাতক্ষীরা জেলা জাকের পার্টি সভাপতি শেখ মর্তুজা আল মামুন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App