×

সারাদেশ

মাদকসেবনে নিষেধ: স্কুল ও শিক্ষিকার বাড়িতে হামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মে ২০২৩, ০৯:০৬ পিএম

মাদকসেবনে নিষেধ: স্কুল ও শিক্ষিকার বাড়িতে হামলা

ছবি: ভোরের কাগজ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদকসেবীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় সরকারি প্রাথমিক বিদ্যালয় ও প্রধান শিক্ষিকার বাড়িঘরে হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৫ মে) রাতে উপজেলার সোহাগী ইউনিয়নের দরিবৃ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার বাড়িতে ওই ঘটনাটি ঘটে।

প্রধান শিক্ষিকা রোকেয়া বেগম অভিযোগ করে জানান, বাড়ির পাশের বিদ্যালয় মাঠে প্রায়ই মাদকসেবীরা নেশার আড্ডা জমাতো। বিষয়টি তার নজরে আসায় তিনি তাদের নিষেধ করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাতে তার ছেলে নেত্রকোণা সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র আমির ফয়সাল ভূঁইয়াকে পার্শ্ববর্তী গৌরীপুর উপজেলার বৃ-বড়বাগ গ্রামের আব্দুল্লাহ শেখের ছেলে মাহিন মিয়া ও তার সহযোগিরা মারধর করে। তিনি বিষয়টি তাৎক্ষণিক মাহিনের বাবাকে জানালে তারা ক্ষিপ্ত হয়ে স্বশস্র অবস্থায় বিদ্যালয়ে এসে শ্রেণি কক্ষের পাখা, লাইট, বেঞ্চ ও দরজা জানালা কুপিয়ে তছনছ করে দেয়।

তিনি আরো জানান, পরে তারা আমার বসতঘরে হামলা চালায় এবং আমাকে প্রাণনাশের হুমকি দেয়। এ সময় রোকেয়া বেগম নিরুপায় হয়ে ৯৯৯ কল দিলে পুলিশ ঘটনাস্থলে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্থাছিনুর রহমান হামলার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রধান শিক্ষিকা লিখিত অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App