×

জাতীয়

কারো বি-টিম হতে রাজনীতি করে না জাপা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ মে ২০২৩, ০৫:৫৮ পিএম

কারো বি-টিম হতে রাজনীতি করে না জাপা

ছবি: ভোরের কাগজ

কেউ কেউ বলছেন, আমরা কারও বি-টিম। আমরা কখনোই কারো বি-টিম হতে কাজ করি না। কারো ক্ষমতার সিঁড়ি হতেও জাতীয় পার্টি রাজনীতি করে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

শনিবার (৬ মে) জাপা চেয়ারম্যানের বনানীর কার্যালয় মিলনায়তনে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাতীয় পার্টির (জাপা) প্রতি দেশের মানুষের এখনো আস্থা রয়েছে জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, জাতীয় পার্টির উপর অত্যাচার, নিপীড়ন ও জেল-জুলুম করা হয়েছে। বারবার জাতীয় পার্টিকে বিভক্ত করা হয়েছে। কিন্তু জাতীয় পার্টি এখনো টিকে আছে। পাঁচ সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, ভোটাররা বলছেন, আমরা ভোট দিতে পারবো তো? আমরা ভোট দিলে সেই ভোট গণনা হবে তো? নাকি আওয়ামী লীগ নিজের পছন্দের প্রার্থীকে বিজয়ী ঘোষণা করবে? এটাই এখন বাস্তবতা। এটা বুঝতে এখন খুব জ্ঞানী হতে হয় না। গ্রামের কৃষক থেকে রিকশাওয়ালা পর্যন্ত এ প্রশ্ন করছেন। যারা গণতন্ত্রের নামে বড় বড় কথা বলছেন, যারা মানুষের ভাত ও ভোটের অধিকার নিয়ে কথা বলছেন, তারাই ভোটের প্রতি মানুষের আস্থাহীনতা সৃষ্টি করেছেন। রাজনীতি নিয়ে মানুষের মধ্যে বিতৃষ্ণা সৃষ্টি হয়েছে অভিযোগ করে জিএম কাদের বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমরা জনগণের পক্ষে থাকবো। জনগণ যা চায়, আমরা তাই করবো। আমরা মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করবো।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জাপা মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু ও স্বেচ্ছাসেবক পার্টির নেতৃবৃন্দ। এছাড়া, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দিন আহমেদ, মীর আব্দুস সবুর আসুদ, অ্যাডভোকেট মো, রেজাউল ইসলাম ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App