×

সারাদেশ

৫ গরু চোরকে পুলিশে দিলেন নয়াপাড়া ইউপি চেয়ারম্যান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মে ২০২৩, ০৯:৫৪ পিএম

৫ গরু চোরকে পুলিশে দিলেন নয়াপাড়া ইউপি চেয়ারম্যান

ছবি: ভোরের কাগজ

বান্দরবানের আলীকদম উপজেলার নয়াপাড়া ইউনিয়নে গরু চোর সিন্ডিকেটের ৫ সদস্যকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছেন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. কফিল উদ্দিন।

বৃহস্পতিবার (৪ মে) রাতে নয়াপাড়া ইউপি চেয়ারম্যান মো. কফিল উদ্দিন পাঁচজন গরু চোরকে পুলিশে সোপর্দ করেন। রাতে বিবেক কান্তি দে বাদী হয়ে পাঁচজন গরু চোরের বিরুদ্ধে মামলা করেন।

গরু চুরির ঘটনায় আটককৃতরা হলেন মো. ফরিদুল আলম (২০), মো. ইয়াসিন আরাফাত (১৭), শাহিন আলম (১৮), মো. হোছেন (২৩), জাফর আলম (৩১)। তাদের সবার বাড়ী নয়াপাড়া ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ডে।

প্রত্যক্ষদর্শীরা জানান, চুরি হওয়া একটি গরু খোঁজাখুঁজি করতে গিয়ে গত রবিবার রাতে বিবেক কান্তি দে’র গোয়ালঘর থেকে গরু চুরির ঘটনাটি সামনে আসে। গরু চোরের সাথে জড়িত সন্দেহ ভাজনদের সবাইকে পরিষদে ডাকা হয়। প্রথমে গরু চুরির বিষয়টি অস্বীকার করলেও স্বাক্ষীদের মুখোমুখি করা হলে স্বীকার করেন অভিযুক্তরা বাদীর গরু চুরি করে জবাই করে মাংস বিক্রি করেছেন। গরু চুরির ঘটনা প্রমাণিত হলে গরু চুরির সঙ্গে জড়িত পাঁচজনকে ইউপি চেয়ারম্যান মো. কফিল উদ্দিন পুলিশের কাছে সোপর্দ করেন।

আলীকদম থানার তদন্ত বিভাগের পরিদর্শক (ওসি) মোজাফফর হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত পাঁচজনই গরু চুরির কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App