×

শিক্ষা

জবির ভূগোল অ্যালামনাইয়ের সভাপতি মল্লিক, সম্পাদক নিউটন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ মে ২০২৩, ১১:০৪ পিএম

জবির ভূগোল অ্যালামনাইয়ের সভাপতি মল্লিক, সম্পাদক নিউটন

ছবি: ভোরের কাগজ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ভূগোল ও পরিবেশ বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের দুই বছর মেয়াদী নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ইডেন মহিলা কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের প্রফেসর মল্লিক গোলাম রসুলকে সভাপতি এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক নিউটন হাওলাদারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (৫ মে) অ্যালামনাইয়ের সদ্য সাবেক কমিটির সভাপতি এডভোকেট অবায়দুল ইসলাম ও সাধারণ সম্পাদক নিউটন হাওলাদার সাক্ষরিত এ কমিটি ঘোষণা করা হয়। এর আগে অ্যালামনাইয়ের সাধারণ সভা ও পূর্নমিলনী অনুষ্ঠিত হয়। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেয়া হয়েছে।

অ্যালামনাইয়ের নবনির্বাচিত সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক নিউটন হাওলাদার বলেন, নতুন কমিটিতে পুনরায় আমাকে সাধারণ সম্পাদক নির্বাচিত করার জন্য সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। নতুন কমিটির মাধ্যমে সবাইকে সাথে নিয়ে অ্যালামনাইকে আরো শক্তিশালী করার চেষ্টা করব। অ্যালামনাইয়ের সদস্যরা যেকোনো সমস্যায় পড়লে আমরা পাশে থাকব।

সহকারী প্রক্টর নিউটন হাওলাদার আরো বলেন, এছাড়া বিভাগে যেন মেধাবী শিক্ষার্থীরা বিভিন্ন জায়গায় চাকরি পেতে পারে সেটার জন্য সিনিয়র জুনিয়র সদস্যদের মধ্যে সেতুবন্ধন তৈরি করবো। মেধাবী শিক্ষার্থীদের বৃত্তির ব্যবস্থা করার চেষ্টা করব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App