×

সারাদেশ

শীতলক্ষ্যায় গোসলে নেমে দুই কিশোরী নিখোঁজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০২৩, ১০:৫২ পিএম

শীতলক্ষ্যায় গোসলে নেমে দুই কিশোরী নিখোঁজ

ছবি: সংগৃহীত

নরসিংদীর শিবপুরে বেড়াতে গিয়ে শীতলক্ষ্যায় গোসলে নেমে দুই কিশোরী নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার (৪ মে) দুপুরে উপজেলার দুলালপুর ইউনিয়নের লাখপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ কিশোরীরা হলো, লাখপুর এলাকার মো. ইকবাল হোসেনের মেয়ে মোসা. ইমা (১৫) ও পলাশ উপজেলার চরপলাশ এলাকার মো. আবদুর রহিমের মেয়ে মোসা. ইয়াসমিন আক্তার (১৫)। সম্পর্কে ইয়াসমিনের বোনের মেয়ে ইমা। ইমা পলাশের ভাঙ্গালপাড়া উচ্চ বিদ্যালয় ও ইয়াসমিন ভাঙ্গালপাড়া মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী।

নিখোঁজদের স্বজন ও স্থানীয়রা জানান, বেলা একটার দিকে লাখপুরে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামে ইমা, ইয়াসমিন ও সাদিয়া। এ সময় সাদিয়া তীরে উঠে আসতে পারলেও বাকি দুজন নদীর স্রোতে পানিতে তলিয়ে যায়। স্থানীয়রা তাদের খোঁজে নদীতে তল্লাশি শুরু করে। পরে খবর পেয়ে বেলা আড়াইটার দিকে তাদের উদ্ধারে নামে পলাশ উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা। এ সময় তাদের উদ্ধার করা সম্ভব হয়নি। পরে গাজীপুরের টঙ্গী থেকে ডুবুরি দল ঘটনাস্থলে এসে সন্ধ্যা সাড়ে ছয়টা থেকে আবারও উদ্ধারকাজ শুরু করে। সন্ধ্যা সাতটা পর্যন্ত তাদের খুঁজে পায়নি ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

পলাশ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার সাদেকুল বারি বলেন, আমরা ২টা ৩৫ মিনিটে সংবাদ পাই লাখপুরে গোসলে নেমে দুজন ডুবে গেছে। যেহেতু আমাদের এখানে ডুবুরি থাকে না তাই আমরা ঢাকা কন্ট্রোলরুমে কথা বলি। তারপর টঙ্গী থেকে তিনজনের একটি ডুবুরিদল আসে। তারা কাজ করতেছে। যতক্ষণ নিখোঁজ উদ্ধার করা না হবে ততক্ষণ অভিযান চলবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App