×

সারাদেশ

জুড়ীতে জলিল হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০২৩, ০৮:১২ পিএম

জুড়ীতে জলিল হত্যা মামলার ৪ আসামি গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার চাটেরা গ্রামে মসজিদ সংক্রান্ত বিরোধের জের ধরে আলোচিত আব্দুল জলিল (৬০) হত্যা মামলার আরোও ৪ আসামিকে গ্রেপ্তার করেছে জুড়ী থানা পুলিশ।

বৃহস্পতিবার (৩ মে) গভীর রাতে থানার এসআই অঞ্জন কুমার দাসের নেতৃত্বে পুলিশের একটি টিম সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার হাতিয়া গ্রামের আমির উদ্দিনের বাড়ি থেকে জলিল হত্যা মামলার আসামি চিনু মিয়া (৬০), সুমন মিয়া (২৭), রাসেল মিয়া (২৪) এবং পারুল মিয়া (২৭)কে গ্রেপ্তার করে।

এছাড়াও যৌতুক মামলার ওয়ারেন্টভুক্ত আসামি রাহেল মিয়া, আব্দুল রহিম এবং মাদক মামলার আসামি সুনিল রুদ্রপালকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গত (১৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার জায়ফরনগর ইউনিয়নের চাটেরা গ্রামে মসজিদের টাকা নিয়ে বিরুদ্ধের জেরে প্রতিপক্ষের হামলায় আব্দুল জলিল নিহত হন। ঘটনার পরদিন জুড়ী থানায় মৃত মজর আলীর পুত্র ইয়াছিন মিয়াকে প্রধান আসামি করে ১২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা (নং-৪, তাং-১৫/০৪/২০২৩ইং) দায়ের করা হলে পুলিশ প্রধান আসামি ইয়াছিন মিয়া ও তার ছেলে কামরুলকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠায়।

এ ব্যাপারে মুঠোফোনে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, চাটেরা গ্রামের আব্দুল জলিল হত্যা মামলার ৪ আসামিকে তথ্যপ্রযুক্তির সহায়তায় ৭ ঘণ্টা অভিযান চালিয়ে সুনামগঞ্জের জেলার হাতিয়া গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও যৌতুক ও মাদক মামলার ওয়ারেন্টভুক্ত আরোও ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার বিজ্ঞ আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App