×

জাতীয়

ঘোষণা দিয়ে স্বর্ণের দোকান খুলছেন পলাতক আরাভ খান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ মে ২০২৩, ০৯:৪৬ পিএম

ঘোষণা দিয়ে স্বর্ণের দোকান খুলছেন পলাতক আরাভ খান

ছবি: সংগৃহীত

পুলিশ হত্যা মামলার পলাতক আসামি রবিউল ইসলাম আপন ওরফে আরাভ খান দুবাইয়ে আবারো তার স্বর্ণের দোকান খোলার ঘোষণা দিয়েছেন।

বৃহস্পতিবার (৪ মে) নিজের ফেসবুক আইডির টাইমলাইনে একটি স্ট্যাটাসে ফের স্বর্ণের দোকানটি খোলার ঘোষণা দেন তিনি। স্ট্যাটাসের সঙ্গে আরাভ জুয়েলার্সের সামনে নিজের একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

সবার উদ্দেশে আরাভ খান তার ফেসবুক পোস্টের ক্যাপশনে লেখেন, আলহামদুলিল্লাহ আজ থেকে আরাভ জুয়েলার্স ওপেন করলাম। আপনারা সবাই আমন্ত্রিত। আপনারা যে ভালোবাসা দিয়েছেন দোয়া করেছেন আপনাদের জন্য সর্বদা নামাজ পড়ে আমার অন্তর থেকে দোয়া করব আমিন।

সম্প্রতি পুলিশ পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার অন্যতম আসামি আরাভ খানকে ফেরাতে বাংলাদেশের চিঠি আরব আমিরাতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পৌঁছেছে বলে জানানো হয়। অন্যদিকে আরাভ খান দুবাইয়ে নজরদারিতে রয়েছেন বলে সরকারের পক্ষ থেকে একাধিকবার বলা হয়। কিন্তু এখন পর্যন্ত তাকে গ্রেপ্তারের খবর পাওয়া যায়নি।

গত মঙ্গলবার আরাভ খান তার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়ে লিখেছেন, রাখে আল্লাহ মারে কে, আলহামদুলিল্লাহ। এই পোস্ট দেয়ার পর বিষয়টি ফের আলোচনায় এসেছে।

সম্প্রতি দোকানটি উদ্বোধন ঘিরে পুলিশ হত্যা ও তার উত্থান নিয়ে চাঞ্চল্যকর তথ্য সামনে আসার পর সরকার তাকে দেশে ফেরানোর উদ্যোগ নেয়ার পরই গা ঢাকা দিয়েছিলেন আরাভ খান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App