×

সারাদেশ

সোনারগাঁওয়ের শীর্ষ সন্ত্রাসী জাকিরের ফাঁসির দাবিতে মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মে ২০২৩, ০৮:৪৫ পিএম

সোনারগাঁওয়ের শীর্ষ সন্ত্রাসী জাকিরের ফাঁসির দাবিতে মানববন্ধন

ছবি: ভোরের কাগজ

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের সদস্য মোশারফ হোসেনের নেতৃত্বে শীর্ষ সন্ত্রাসী, খুনি, ভূমিদস্যু ও নৌ-চাঁদাবাজ পলিথিন জাকিরের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে কয়েক হাজার নারী-পুরুষ।

বুধবার (৩ মে) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের জৈনপুর সোনারগাঁও রিজোর্ট সিটির সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রাস্তার পাশে এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়।

এতে পিরোজপুর, জৈনপুর, কান্দারগাঁও, নাগেরগাঁও, ভবনাথপুর ও ছয়হিস্যাসহ ৬টি গ্রামের কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেন। এ সময় মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ নেয়া এলাকাবাসীরা জানান, কান্দারগাঁও গ্রামের বীর মুক্তিযুদ্ধা মোজাফ্ফর আলীর বড় ছেলে রিপন হত্যার প্রধান আসামি কান্দারগাঁও গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে সোনারগাঁওয়ে চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী পলিথিন জাকিরের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবি জানান। সোনারগাঁওয়ে চিহ্নিত শীর্ষ সন্ত্রাসী পলিথিন জাকিরের বিরুদ্ধে মেঘনা নদীতে নৌ-চাঁদাবাজী, হত্যা, ভূমিদস্যুতাসহ একাধিক মামলা রয়েছে।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মো. আহসান উল্লাহ বলেন, জাকিরের বিরুদ্ধে এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে বলে আমি শুনেছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App