×

সারাদেশ

সালথার ক্রীড়ামোদী সোনা মিয়া মাস্টার আর নেই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মে ২০২৩, ১০:২৫ পিএম

সালথার ক্রীড়ামোদী সোনা মিয়া মাস্টার আর নেই

সোনা মিয়া মাস্টার

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলার প্রিয় মুখ ক্রীড়া‌মো‌দী সৈয়দ আশরাফ আলী (সোনা মিয়া) মাস্টার আর নেই। বুধবার (৩ মে) ভোররাত ৩টার টার দি‌কে ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতা‌লে তার মৃত্যু হয়।

সোনা‌ মিয়া উপ‌জেলার বড়খার‌দিয়া গ্রা‌মের মৃত সৈয়দ মিলাদ আলীর ছেলে এবং বড়খার‌দিয়া উচ্চ বিদ‌্যাল‌য়ের ক্রীড়া শিক্ষক। মৃত‌্যুকা‌লে তি‌নি স্ত্রী, এক ছে‌লে ও এক মে‌য়েসহ অসংখ‌্য গুণগ্রাহী রে‌খে গে‌ছেন।

জানা যায়, মঙ্গলবার দিবাগত রা‌তে সোনা মিয়া অসুস্থ‌্য হ‌য়ে পড়‌লে প‌রিবা‌রের সদস‌্যরা তা‌কে দ্রুত ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রেন। সেখা‌নে চি‌কিৎসা‌ধীন অবস্থায় তি‌নি মৃত‌্যুবরণ ক‌রেন। বুধবার বিকেল সা‌ড়ে ৩টার দি‌কে বড়খার‌দিয়া ঈদগাহ ময়দা‌নে জানাযা শে‌ষে স্থানীয় মিরাপাড়া কবরস্থা‌নে তা‌কে দাফন করা হয়।

মিষ্টভা‌ষি, প্রিয়মুখ, ক্রীড়া‌মো‌দি সৈয়দ আশরাফ আলী (সোনা মিয়া) মাস্টারের অকাল মৃত‌্যু‌তে বি‌ভিন্ন শ্রেণি পেশার মানুষ শোক প্রকাশ ক‌রেন। তার মৃত‌্যু‌তে বড়খার‌দিয়া উচ্চ বিদ‌্যাল‌য়, খাড়‌দিয়া এলাকা ও উপ‌জেলার ক্রীড়া‌প্রেমী‌দের মা‌ঝে শো‌কের ছায়া নে‌মে এসেছে। প্রিয় ব‌্যক্তির জানাযায় অংশগ্রহণ ও একনজর দেখার জন‌্য বৃ‌ষ্টি উপেক্ষা ক‌রে স্বজ‌নেরা তার বা‌ড়ি‌তে ভিড় ক‌রে। মরহু‌মের প‌রিবা‌রের সদস‌্যরা তার রু‌হের মাগ‌ফেরাত কামনায় সক‌লের নিকট দোয়া চে‌য়ে‌ছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App