×

আন্তর্জাতিক

যুক্তরাষ্ট্রে যৌন অপরাধীসহ সাতজনের লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৩ মে ২০২৩, ০৯:১৯ এএম

যুক্তরাষ্ট্রে যৌন অপরাধীসহ সাতজনের লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রে একটি বাড়িতে দুই নিখোঁজ কিশোর এবং একজন যৌন অপরাধীসহ সাতজনের লাশ উদ্ধার হয়েছে। সোমবার (১ মে) বিকালে দেশটির ওকলাহোমা শহরের কাছে সাতজনের লাশ উদ্ধার করে ওকমুলজি কাউন্টি শেরিফ।

ওকমুলজি কাউন্টি শেরিফ এডি রাইস বলেন, যৌন অপরাধী জেসি ম্যাকফ্যাডেন যেখানে থাকতেন সেখানে অফিসাররা তল্লাশি চালিয়েছেন। তখন সেখানে ১৪ বছর বয়সী আইভি ওয়েবস্টার এবং ১৬ বছর বয়সী ব্রিটানি ব্রুয়ারের মৃতদেহ পাওয়া যায়।

তিনি আরো বলেন, অন্যান্য মৃতদেহ সম্ভবত ম্যাকফ্যাডেন এবং তার পরিবারের সদস্যদের হতে পারে। তবে এখনো লাশ কাদের না শনাক্ত করা যায়নি।

এর আগে কাউন্টি সোমবারের শুরুতে একটি সতর্কতা জারি করেছিল যে দুটি কিশোর নিখোঁজ। পরে মৃতদেহ পাওয়ার পরে সতর্কতা বাতিল করা হয়।

স্থানীয় কেওটিভি জানিয়েছে, ব্রিটানি ব্রুয়ার তার বাবা নাথান ব্রুয়ারের বরাত দিয়ে ম্যাকফ্যাডেন পরিবারের সঙ্গে সপ্তাহান্তে কাটাতে যান। রবিবার রাতে তার বাড়ি ফেরার কথা ছিল কিন্তু আসেনি। তবে ৩৯ বছরের ম্যাকফ্যাডেন একটি কিশোরী মেয়েকে যৌন বার্তা পাঠানোর জন্য অভিযুক্ত ছিলেন। সোমবার তার বিচার শুরু হওয়ার কথা ছিল। তবে গোটা ঘটনার বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি। ঘটনার তদন্ত করছে পুলিশ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App