×

খেলা

সাংবাদিকদের কটাক্ষ করে ক্ষমা চাইলেন কাজী সালাউদ্দিন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মে ২০২৩, ১১:৪০ পিএম

সাংবাদিকদের কটাক্ষ করে ক্ষমা চাইলেন কাজী সালাউদ্দিন

ছবি: সংগৃহীত

বাফুফেতে প্রবেশের আগে সাংবাদিকদের বাপের জুতা পড়া ছবি পাঠাতে হবে এমন মন্তব্য করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দীন। এমন আপত্তিকর মন্তব্যের বিষয়টি প্রকাশ্যে আসার পর কাজী সালাহউদ্দীনের ক্ষমা চাওয়ার ভিডিও পাঠানো হয় বাফুফে থেকে।

ভিডিওতে তিনি বলেন, আমি সংবাদমাধ্যমে নিউজ দেখছি, সাংবাদিকদের কষ্ট দিয়ে আমি কিছু বলেছি। তবে আমি সাংবাদিকদের কষ্ট দেয়ার জন্য কিছু বলিনি। আমি নাবিলের সঙ্গে একটা বিষয় নিয়ে মজা করছিলাম। আমাদের এই কথা যে কেউ রেকর্ড করছিল সেটা আমি জানতাম না।

কাজী সালাউদ্দীন বলেন, আমি এই কথায় যদি কাউকে কষ্ট দিয়ে থাকি, তবে আমি সকলের কাছে ক্ষমা চাই। আমি আপনাদের উদ্দেশ্য করে কিছু বলিনি। এটা আমার ব্যক্তিগত আলোচনা ছিল। সেখানে রেকর্ডার ছিল এটা আমি জানতাম না।

আজ মঙ্গলবার (২ মে) বাফুফে ভবনে সভা শেষে সংবাদ সম্মেলনে আসেন কাজী সালাউদ্দিন। তার আগে তিনি সিনিয়র সহসভাপতি সালাম মুর্শেদী এবং সহসভাপতি আতাউর রহমান ভূঁইয়া মানিকের সঙ্গে একান্তে কথাও বলেন। সাধারণত সংবাদ সম্মেলন শুরুর আগে সাংবাদিকরা তাদের হাতে থাকা রেকর্ডার যন্ত্রগুলো চালু করে দেন। যে কারণে মুর্শেদী-মানিকের সঙ্গে সালাউদ্দিনের কথাবার্তা ধরা পড়ে!

সাংবাদিকেরা প্রশ্ন শুরুর আগে সালাউদ্দিন নিজে থেকেই বলতে শুরু করেন যে, সাংবাদিকরা এখানে (বাফুফেতে) ঢুকতে গেলে তাদের আমার এখানে তাদের বাপ-মায়ের ছবি দিতে হবে। আরেকটা শর্ত হলো তার বাবার ছবি পাঠাবে, জুতা পরা। ঠিক আছে (হাসি)? এটা হতে হবে বাধ্যতামূলক। বাবার জুতা পরা ছবি থাকতে হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App