×

জাতীয়

চলন্ত মেট্রোরেলে ঢিল ছোড়ার ঘটনায় মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মে ২০২৩, ১২:৫৮ এএম

চলন্ত মেট্রোরেলে ঢিল ছোড়ার ঘটনায় মামলা

ফাইল ছবি

কাজীপাড়া ও শেওড়াপাড়ার মধ্যবর্তী স্থানে মেট্রোরেলের একটি কোচের জানালায় ঢিল ছোড়ার ঘটনায় মামলা হয়েছে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাফরুল থানায় মেট্রোরেল কর্তৃপক্ষ বাদী হয়ে মামলাটি দায়ের করেছে।

সোমবার (১ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান।

আরো পড়ুন: চলন্ত মেট্রোরেলে ঢিল, বাড়িছাড়া দুষ্কৃতকারীরা

তিনি বলেন, মেট্রোরেলের জানালায় ঢিল ছোড়ার ঘটনায় আজ রাতে একটি মামলা হয়েছে। মেট্রোরেল আইন- ২০১৫ অনুসারে মামলাটি হয়েছে। মামলায় একাধিক অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়েছে।

ওই ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করা গেছে কিনা- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত কাউকে শনাক্ত করা যায়নি। তবে জড়িতদের খুঁজে বের করতে আমাদের একাধিক টিম কাজ করছে।

ঘটনা সম্পর্কে জানতে চাইলে ডিএমটিসিএলের ম্যানেজার (সিভিল অ্যান্ড পি-ওয়ে) মাহফুজুর রহমান বলেন, গতকাল (রবিবার) সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে আগারগাঁও থেকে উত্তরা উত্তর স্টেশনগামী ট্রেন কাজীপাড়া স্টেশনে ঢোকার মুখে ঢিল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে একটি জানালার কাঁচ ক্ষতিগ্রস্ত হয়।

তিনি আরো বলেন, ঘটনাটি কাজীপাড়া মেট্রো স্টেশনের ঠিক দক্ষিণ প্রান্তে ঘটে। যখন ট্রেনটি স্টেশনের ঢুকতে যাচ্ছে, ঠিক এমন সময় বিকট একটি আওয়াজে জানালার কাঁচ ভেঙে যায়। ট্রেন ছিল পশ্চিম দিকের ট্র্যাকে। পূর্ব দিক থেকে ঢিল আসে। ফলে ট্রেনের পূর্ব দিকের একটি কাচ ক্ষতিগ্রস্ত হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App