×

বিনোদন

আফ্রিকায় বইছে চঞ্চলের হাওয়ার দাপট!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ মে ২০২৩, ০৩:২৭ পিএম

আফ্রিকায় বইছে চঞ্চলের হাওয়ার দাপট!

ছবি: সংগৃহীত

আফ্রিকায় বইছে চঞ্চলের হাওয়ার দাপট!

বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী অভিনিত আলোচিত সিনেমা 'হাওয়ার' দাপট এবার আফ্রিকায়। এই মুহূর্তে তাকে নিয়ে চর্চা সর্বত্র। চঞ্চল চৌধুরী কখনও কলকাতা, তো কখনও ঢাকা। এক কথায় সিনেমার ‘হাওয়া’ বদলে দিয়েছেন তিনি।

দর্শক মহলে পেয়েছেন বিপুল জনপ্রিয়তা। দিন দিন বৃদ্ধি পাচ্ছে তার অনুরাগীর সংখ্যাও। এবার তার অনুরাগীর খোঁজ মিলল সুদূর আফ্রিকায়। ‘সাদা সাদা কালা কালা’ গাইলেন বিদেশি এই গায়ক।

কানাডাবাসী শিল্পী জৌটেন আটিকব্লুজ। শিল্পীর জন্ম, বেড়ে ওঠা আফ্রিকায়। সম্প্রতি নিজের সমাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টে একেবারে ঝরঝরে বাংলায় গান গাইলেন জৌটেন।

শিল্পীর কণ্ঠে নিজের ছবির গান শুনে মুগ্ধ চঞ্চল। যন্ত্র বলতে শুধুই গিটার। সেটিই বাজিয়ে গাইছেন জৌটেন। শিল্পীর গায়কি মন কেড়েছে অভিনেতার।

চঞ্চল চৌধুরী নিজের অ্যাকাউন্টে শিল্পীর গানটি পোস্ট করে লেখেন, ‘হঠাৎ আজ সমাজিক যোগাযোগমাধ্যমে তার গান শুনলাম। তাও আবার বাংলা গান ‘হাওয়া’ ছবির সাদা সাদা কালা কালা। মেঘদল-এর ‘এ হাওয়া’ এবং রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আমারও পরান যাহা চায়’ সহ অনেক গান।

ইনবক্সে কথা বললাম, পরিচয় হল, ধন্যবাদ এবং ভালোবাসা জানালাম। জৌটেন আটিকব্লুজের সঙ্গী ছিল শুধুই গিটার। আমি মুগ্ধ হয়েছি তার কণ্ঠে, গানে এবং গায়কিতে।

পাল্টা উত্তর আসে জৌটেনের পক্ষ থেকেও। গায়ক ধন্যবাদ জানিয়ে চঞ্চলকে লেখেন, ‘আপনার শুভেচ্ছা আমার জন্য অনেক বড় প্রাপ্তি। আমি আপনার অভিনয়ের গুণমুগ্ধ। ফেসবুকে আপনার এবং আপনার ছেলের ‘সাদা সাদা কালা কালা’ গানটি গাওয়ার ভিডিও দেখে আমি খুবই অনুপ্রাণিত হয়েছি। ভিডিয়োটি কয়েকবার দেখার পর সিদ্ধান্ত নিয়েছিলাম গানটি গাওয়ার।

 

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App