×

সারাদেশ

শিবচরে দুই ট্রাকের সংঘর্ষে চালক-হেলপার নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মে ২০২৩, ১০:৩৫ এএম

শিবচরে দুই ট্রাকের সংঘর্ষে চালক-হেলপার নিহত

ছবি: সংগৃহীত

মাদারীপুর শিবচরে দুই ট্রাকের সংঘর্ষে চালক-হেলপার নিহত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী।

সোমবার (১ মে) ভোররাত ৪টার দিকে এক্সপ্রেসওয়ের পাচ্চর বাখরেরকান্দি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বরিশালের বাখেরগঞ্জ উপজেলার শ্যামপুর এলাকার রশিদ হাওলাদারের ছেলে ট্রাকচালক বশির হাওলাদার (৩৬) ও যশোরের কোতয়ালী উপজেলার সুজলপুর ভেকুটিয়া এলাকার মো. মিজান মিয়ার ছেলে মো. সুজন মিয়া (২৬)।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বরিশালের বাখেরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা বাঙ্গিবাহী একটি ট্রাক এক্সপ্রেসওয়ের পাঁচ্চর সংলগ্ন বাখেররকান্দি এলাকায় নষ্ট হয়ে গেলে চালক বশির ট্রাকের নিচে গিয়ে মেরামত করছিলেন। এ সময় যশোর থেকে ছেড়ে আসা আমবাহী অপর একটি ট্রাক পেছন থেকে ওই ট্রাকটিকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রাকের নিচে থাকা চালক বশির মারা যান এবং অপর ট্রাকের হেলপার সুজনের মৃত্যু হয়।

শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী বলেন, খবর পেয়ে আমরা দুর্ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করি। বিকল হয়ে যাওয়া ট্রাকের চালক এবং পেছন থেকে ধাক্কা দেয়া ট্রাকের হেলপারের মৃত্যু হয়েছে। নিহতদের মরদেহ এবং ট্রাক দুটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App