×

জাতীয়

প্রধানমন্ত্রীর আগমনে ইউরোপ আ.লীগের মতবিনিময় সভা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মে ২০২৩, ১০:০০ পিএম

প্রধানমন্ত্রীর আগমনে ইউরোপ আ.লীগের মতবিনিময় সভা

ছবি: ভোরের কাগজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুক্তরাজ্য আগমত উপলক্ষে মতবিনিময় সভা করেছে যুক্তরাজ্যে বসবাসরত ইউরোপ আওয়ামী লীগ।

রবিবার (৩০ এপ্রিল) স্থানীয় সময় সন্ধ্যা সাতটায় যুক্তরাজ্যের ম্যানরপার্কের সুলতান’স রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় কীভাবে প্রধামন্ত্রীর অনুষ্ঠানকে সফল ও সুন্দর করা যায় সে বিষয়ে নেতাকর্মীদের কাছ থেকে বিস্তারীত মতমত গ্রহণ করা হয়।

যুক্তরাজ্যে বসবাসরত ইউরোপ আওয়ামী লীগ নেতা আতিয়ার রসুল কিটনের সঞ্চালনা ও সাধারণ সম্পাদক রফিক উল্যাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান ফারুক।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সাজেদুর রহমান ফারুক বলেন, আমরা প্রধানমন্ত্রীকে কীভাবে শুভেচ্ছা জানাতে পারি সে জন্যই আমরা এই মতবিনিময় সভার আয়োজন করেছি। আমরা প্রধানমন্ত্রীকে ধন্যবাদ দিতে চাই কারণ প্রধাণমন্ত্রী বিশ্বব্যাংকে চ্যালেঞ্চ করে স্বপ্নের পদ্মাসেতু নির্মাণ করেছেন। আমরা তাকে ধন্যবাদ দিতে চাই- তিনি এশিয়া মহাদেশের মধ্যে সব চেয়ে বড় ট্যানেল কর্ণফুলি ট্যানেল উপহার দিয়েছেন।আমরা তাকে ধন্যবাদ দিতে চাই ঢাকা শহরের যানজট নিরসনের জন্য তিনি মেট্রোরেল উপহার দিয়েছেন। তিনি করোনা মহামারীর মধ্যেও অর্থনীতি ও জিডিপিকে গতিশীল রেখেছেন।আজকে তার কারণেই বিশ্বের বুকে আমরা মাথা উঁচু করে বলতে পারি আমরা বাংলাদেশের নাগরিক। আপনি বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের মতো করে পরিচালনা করছেন।

তিনি আরো বলেন, আজকে রাষ্ট্র ও উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে লন্ডনে বসবাসরত এক নেতা। তিনি হচ্ছেন হাজার হাজার কোটি টাকা প্রাচারকারী বাংলাদেশের পালাতম আসামী খুনি তারেক রহমান। তার নেতৃত্বে বিএনপি জামায়াতের সন্ত্রাসীরা বাংলাদেশ, সরকার ও মানুষের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আগামী ৪ মে আপনাদের সবার সহযোগিতা নিয়ে হাজার হাজার মানুষকে নিয়ে আমরা তাদেরকে প্রতিহত করতে চাই আমরা। প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে যতোদিন থাকবেন প্রতিদিন আপনারা সবাই আসবেন। আমরা তাকে ব্যানগার্ড হিসেবে থাকতে চাই।

সভায় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মোহসীন ভুইয়া, আবদুল আহাদ চৌধুরী, আনসার উল্লাহ, লুৎফর রহমান সাঈদ, জামাল খান, কেএম লোকমান হোসেন, মাহাতাব হোসেন, ড. বিএম রাজ্জাক, আবদুর রাজ্জাক মোল্লা, আতাউর রহমান আতা, শাকিল খান পান্না, আতাউর রহমান, মামুন আহসান, শওকত ওসমান, আবদুল আহাদ মজুমদার মিরন, ফকরুল আলম, মোহসীন সিকদার, ইকবাল হোসেন, হাবিবুর রায়হান শহীদ, জালাল আহাম্মেদ, আবদুল মান্নান, সৈয়দ জামান কবির প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App