×

সারাদেশ

তালায় ভ্যান চালকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ মে ২০২৩, ০৩:০৭ পিএম

তালায় ভ্যান চালকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

ছবি: তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার তালা উপজেলার খলিষখালী থেকে ইউনুস আলী গাজী (৩৫) নামে এক ভ্যান চালকের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১ মে) সকালে উপজেলার খলিষখালী এলাকার জৈনক শিব সিংহের বাঁশ বাগানের ভিতর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা পরে থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত ওই ভ্যান চালক উপজেলার খলিষখালী ইউনিয়নের গনেশপুর গ্রামের ইসলামগাজীর ছেলে। ব্যক্তিগত জীবনে তিনি দুই সন্তানের জনক ছিলেন।

নিহতের পরিবারের পিতা ইসলাম গাজী জানান, তার ছেলে ২০১৭ সাল থেকে মানসিকভাবে অসুস্থ ছিল। এ নিয়ে তার বহুবার চিকিৎসার করিয়েছি। কিন্তু ফল হয়নি। এর দুইবার আত্মহত্যার চেষ্টা করে সে। তবে সে মাঝে মাঝে ভ্যান চালায় ও অন্যান্য কাজ করে। গত শনিবার সকালে নিখোঁজ হয়ে আর বাড়িতে ফিরে আসেনি। আজ (সোমবার) সকালে স্থানীয়রা ছেলের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আমাদের খবর দেয়।

খলিষখালী ইউপি চেয়ারম্যান সাবীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, নিহত যুবক মানসিকভাবে অসুস্থ ছিল। সে কারণে সে আত্মহত্যার ঘটনা ঘটাতে পারে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে। পরিবারে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের নির্দেশ দেয়া হতে পারে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App