×

সারাদেশ

এ কেমন বাবা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২৩, ১০:২৯ পিএম

এ কেমন বাবা!

ধর্ষক বাবা লোকমান হক। ফাইল ছবি

পাবনার ঈশ্বরদী উপজেলায় বাবা কর্তৃক এক বছর ধরে মেয়েকে ধর্ষণ করেছেন এক বাবা। এ ঘটনায় ভুক্তভোগী মেয়ের মা ঈশ্বরদী থানায় মামলা দায়ের করলে ধর্ষক বাবাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি উপজেলা সদরের মশুরিয়া পাড়া এলাকার বাসিন্দা ফজলুল হকের ছেলে লোকমান হক (৩৫)।

মামলার অভিযোগে বলা হয়, এক বছর ধরে বাবা তার নিজ মেয়েকে ধর্ষণ করে। মেয়ে ভয়ে কাউকে কিছু বলে না। মেয়ের সঙ্গে কথা হলে মেয়ে তার মাকে জানায় এই ঘটনা। বাড়িতে মেয়েকে জোড় করে সে ধর্ষণ করতো। কাউকে না বলার জন্য মেয়েকে ভয়ভীতি দেখাতো। এরমধ্যে এক আত্মীয় বাড়িতে মেয়েকে নিয়ে ঘুরতে যায়, সেখানেও মেয়েকে ধর্ষণ করে।

গত ২৭ এপ্রিল এই ঘটনার বিষয় তার মাকে জানালে মেয়েকে মারধর করে। মেয়ের মা ছুটে আসে মেয়ের কাছে। এরপর এলাকাবাসীর সামনেই মেয়েকে ধর্ষণের বিষয়টি সবাইকে জানালে এলাকাবাসী তাকে ধরতে গেলে ধর্ষক বাবা পালিয়ে যান। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে গত ২৮ এপ্রিল থানায় ধর্ষণের একটি মামলা দায়ের করেন। পরে সেই রাতেই পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাবা তার মেয়েকে ধর্ষণের ঘটনা খুবই লজ্জাজনক। আমি মনে করি, বর্বরতার যুগ (আইয়ামে জাহিলিয়্যাত) কেউ হার মানিয়েছে। অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App