×

সারাদেশ

আলফাডাঙ্গায় পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২৩, ০৫:৪৩ পিএম

আলফাডাঙ্গায় পরোয়ানাভুক্ত দুই আসামি গ্রেপ্তার

ছবি: ভোরের কাগজ

ফরিদপুরের আলফাডাঙ্গায় গ্রেপ্তার পরোয়ানাভুক্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৩০ এপ্রিল) আটককৃতদের ফরিদপুর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা উপজেলার টগরবন্দ ইউনিয়নের দক্ষিণ মালা গ্রামের মৃত এস এম আলেক মিয়ার ছেলে শাহাদাৎ হোসেন মাসুদ ও একই এলাকার অলিয়ার রহমানের ছেলে হোসেন পারভেজ মাসুদ।

থানা সূত্রে জানা যায়, শাহাদাৎ হোসেন দেশের বিভিন্ন স্থানে চেক জালিয়াতির সাতটি সিআর মামলার পরোয়ানাভুক্ত আসামি। সে এসব মামলায় এক যুগেরও বেশি সময় ধরে পলাতক ছিলো। পরে অভিযান চালিয়ে শনিবার দুপুরে রাজধানীর মিরপুর-১ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে হোসেন পারভেজ মাসুদ পাঁচটি সিআর মামলার পরোয়ানাভুক্ত আসামি। এসব মামলায় সে প্রায় সাত বছর ধরে পলাতক ছিলো। অবশেষে শনিবার পদ্মাসেতু এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. আবু তাহের বলেন, আদালত তাদের দু’জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। এরপর তাদের গ্রেপ্তারের জন্য অভিযান চালায় পুলিশ।

তিনি আরও বলেন, আলফাডাঙ্গা থানায় কোন অপরাধীর স্থান হবে না। অপরাধীরা যেখানেই থাকুক না কেন, তাদের কে আদালতের কাঠগড়ায় দাঁড় করানো হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App