×

খেলা

বিশ্বকাপের আগে সুযোগ পাবেন রিয়াদ-আফিফ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৩, ০৭:০৩ পিএম

বিশ্বকাপের আগে সুযোগ পাবেন রিয়াদ-আফিফ

ছবি: সংগৃহীত

ইংল্যান্ড সফরে আয়ারল্যান্ড সিরিজের আগে সিলেটে চলছে তিন দিনের প্রস্তুতি ক্যাম্প। আজ তার শেষ দিন। তৃতীয় দিনের অনুশীলনের শুরুতে সংবাদমাধ্যমের মুখোমুখি হন চন্ডিকা হাথুরুসিংহে।

সেখানে তিনি রিয়াদ- আফিফকে নিয়ে সাংবাদিকদের বলেন, আফিফ ও মাহমুদউল্লাহর ব্যাপারে আমি আগে যা বলেছি সেটিই থাকবে। তারা সবাই মিক্সে আছে। বিশ্বকাপের আগে তারা সবাই খেলার সুযোগ পাবে। আমরা মাইন্ডসেটে কোনো পরিবর্তন করিনি।

আয়ারল্যান্ড সিরিজ থেকে বাদ যাওয়ার পর থেকে আলোচনায় ছিল মাহমুদউল্লাহ রিয়াদের ভবিষ্যৎ। অনেকেই তার ক্যারিয়ারের শেষ দেখে ফেলেছিলেন। শঙ্কা ছিল আফিফ হোসেনকে নিয়েয়ো। তবে এখনি সেই চিন্তার সময় আসেনি, বরং বিশ্বকাপের আগে তারা সুযোগ পাবেন নিজেকে প্রমাণের। এমনটি জানিয়েছিলেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

তার কথার সুরে সুর মেলালেন টাইগারদের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। সংবাদ সম্মেলনে আজ তিনি জানালেন সেই একই কথা।

২০২৩ সালে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর শুরু হতে পারে চলতি বছরের অক্টোবরে। তবে এখনো চুড়ান্ত সূচি ঘোষণা করেনি আয়োজক দেশ ভারত। পুরো আসরের সূচি এবং প্রতিপক্ষ কারা জানা গেলে পরিকল্পনা আঁটতে সুবিধা হতো বলে জানিয়েছেন বাংলাদেশের প্রধান কোচ।

বিশ্বকাপের সূচি ঘোষণা না হওয়া সমস্যা কিনা জানতে চাইলে তিনি বলেন, এটি শুধু আমাদের জন্য নয়, সবার ওপরেই প্রভাব পড়ছে। আমার মনে হয়, ভারত দ্রুতই সূচি ঘোষণা করবে। আগে ঘোষণা করা হলে ভালো হয়। খানিক স্বচ্ছতা পাওয়া যায়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App