×

বিনোদন

চঞ্চলকে দেখে শ্রীলেখার কুছ কুছ হোতা হ্যায়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ এপ্রিল ২০২৩, ০৯:০০ পিএম

চঞ্চলকে দেখে শ্রীলেখার কুছ কুছ হোতা হ্যায়

ছবি: সংগৃহীত

চঞ্চলকে দেখে শ্রীলেখার কুছ কুছ হোতা হ্যায়

ছবি: সংগৃহীত

পরনে সবুজ রঙের শাড়ি হাতে পুরস্কার নিয়ে লাজুক হাসি হেসে দাড়িয়ে শ্রীলেখা মিত্র। একই মঞ্চে দাড়িয়ে দুই বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। তার পরনের পাঞ্জাবির রঙের সঙ্গে দারুণ মিল দেখা গেল শ্রীলেখার শাড়ির। চঞ্চলের সঙ্গে এমনই একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। মনের কথা প্রকাশ্যেই ব্যক্ত করলেন শ্রীলেখা। খবর আনন্দবাজার ।

কারাগার মুক্তির পর থেকে এ পার বাংলায় তার ভক্তের সংখ্যা বেড়েছে। ফলে তার সঙ্গে কাজ করার ইচ্ছা আগেয়ো অনেকে প্রকাশ করেছেন। মনের কথা মুখে বলে ফেললেন শ্রীলেখা।

চঞ্চলের সঙ্গে ছবি পোস্ট করে শ্রীলেখা লেখেন, এই ছবিটা...কুছ কুছ হোতা হ্যায়, আমাদের একসঙ্গে দয়া করে কেউ কাস্ট করুন। তার এই পোস্টে ভক্তদের মন্তব্যের বন্যা বয়ে গেছে।

একজন লিখলেন, আরে নিজেদের মধ্যে আলোচনা করে ড্রেস ঠিক করেছিলেন নাকি? আরেকজনের মন্তব্য, একজন প্রযোজক পেলে আমি রাজি। এমনিতে আগেয়ো বেশ অনেকবার প্রযোজক খুজে দেওয়ার কথা প্রকাশ্যেই বলেছেন নায়িকা।

অভিনয়ের পাশাপাশি পরিচালনাতে বেশ দক্ষতার স্বাক্ষর রেখেছেন শ্রীলেখা। তার পরিচালিত স্বল্পদৈর্ঘ্যের ছবি এবং ছাদ পেয়েছে বিপুল ভালোবাসা এবং প্রশংসা। কিছু দিন আগে একটি বিজ্ঞাপণী ছবিও পরিচালনা করেছেন অভিনেত্রী।

অন্য দিকে চঞ্চল নিজের কাজ নিয়ে বেশ ব্যস্ত। ঝুলিতে রয়েছে অনেক কাজ। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত পদাতিক ছবিতে মৃণাল সেনের চরিত্রে দেখা যাবে তাকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App