×

সারাদেশ

সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৩, ০৯:১২ পিএম

সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান

ছবি: ভোরের কাগজ

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন শহর থেকে গ্রাম সর্বত্র দৃশ্যমান। কৃষি উৎপাদনে অভূতপূর্ব সাফল্য, উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে বাংলাদেশ বিশ্ববাসীর নিকট প্রশংসিত বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু।

শুক্রবার (২৮ এপ্রিল) পাবনার সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

পরে সাঁথিয়া প্রেস ক্লাব ভবনের দ্বিতীয় তলার নির্মাণ কাজের শুভ উদ্বোধনকালে শামসুল হক টুকু বলেন, রাষ্ট্রের অন্যান্য অঙ্গের সঙ্গে গণমাধ্যম বস্তুনিষ্ঠ ভূমিকা পালন করলে দেশের উন্নয়ন ত্বরান্বিত হয়। দেশের উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা অব্যাহত রাখা জরুরি। এছাড়া, দেশ ও জনগণের পক্ষে সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করতে হবে।

তিনি আরো বলেন, সাংবাদিকগণ প্রতিষ্ঠানের সুনাম ধরে রেখে স্মার্ট, বস্তুনিষ্ঠ সাংবাদিকতা অব্যাহত রাখলে প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্য সহজতর হবে। শুধু নতুন ভবন নয় সৃজনশীল ও বস্তুনিষ্ঠ লেখনী, জনগণের সমস্যা তুলে ধরে ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে দেশের উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করতে হবে।

সাঁথিয়া প্রেস ক্লাবের সভাপতি মানিক মিয়া রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুল হাইয়ের সঞ্চালনায় সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার, সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মো. হাসান আলী খান, পৌর মেয়র মো. মাহবুবুল আলম বাচ্চু বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App