×

সারাদেশ

লক্ষ্মীপুরে জোড়া খুন: ৪ আসামিকে কারাগারে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৩, ০৩:২২ পিএম

লক্ষ্মীপুরে জোড়া খুন: ৪ আসামিকে কারাগারে

ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরে জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আল নোমান ও জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাকিব ইমাম খুনের ঘটনায় পুলিশ ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) যৌথভাবে এ পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করেছে।

শুক্রবার (২৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে তাদেরকে আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদেরকে জেল-হাজতে প্রেরণের আদেশ দেন। গ্রেপ্তারকৃতরা হলেন- চন্দ্রগঞ্জ থানার বশিকপুর ইউপির নন্দীগ্রামের আব্দুল মন্নানের ছেলে সবুজ (৩৫), একই গ্রামের তাজুল ইসলামের ছেলে আজিজুল ইসলাম বাবলু ওরফে ছোট বাবলু (৩০), দত্তপাড়া গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মনির হোসেন রুবেল ৩২)। এই গ্রেপ্তার ৩ জন এজাহারনামীয় আসামি।

এছাড়া বশিকপুর গ্রামের সেলিম পাটোয়ারীর ছেলে ইসমাইল হোসেন পাটোয়ারী নামে আরো একজনকে গ্রেপ্তার করা হয় (৩৫)। তাকে হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দুলাল কিশোর মজুমদার জানান, যুবলীগ নেতা নোমান ও ছাত্রলীগ নেতা রাকিব খুনের ঘটনায় অন্যান্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ২৫ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে বশিকপুর ইউপির নাগেরহাট এলাকায় যুবলীগ নেতা আব্দুল্যাহ আল নোমান ও ছাত্রলীগ নেতা রাকিব ইমামকে গুলি করে হত্যা করা হয়। চাঞ্চল্যকর এই জোড়াখুনের ঘটনায় চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কাশেম জিহাদীসহ ৩৩ জনকে আসামি করে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App