×

সারাদেশ

তেঁতুলিয়ায় ঝড়ে ট্রলারডুবিতে নারী নিহত, বরসহ নিখোঁজ ৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৩, ০৮:৫৭ পিএম

তেঁতুলিয়ায় ঝড়ে ট্রলারডুবিতে নারী নিহত, বরসহ নিখোঁজ ৪

ফাইল ছবি

পটুয়াখালীর দশমিনা উপজেলার তেতুলিয়া নদীতে নববধূকে শ্বশুরবাড়ি নিয়ে আসার সময় ট্রলারডুবিতে একজনের মৃত্যু হয়েছে।এতে এক নারী নিহত এবং বর ও বরের মাসহ চারজন নিখোঁজ রয়েছেন।

শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে দশমিনা উপজেলার আউলিয়াপুর এলাকায় তেঁতুলিয়া নদীতে এ দুর্ঘটনা সংঘটিত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান।

তিনি বলেন, মারা যাওয়া ওই নারীর নাম লিপি বেগম (৩০)। তিনি রণগোপালদী গ্রামের ধলু হাওলাদারের স্ত্রী। আর নিখোঁজ রয়েছেন- বর রাব্বী হোসেন (২০), বরের মা সেলিনা বেগম (৪০), মারা যাওয়া লিপির মেয়ে খাদিজা (৮) ও বরের আত্মীয় মারিয়া বেগম (৮)।

ওসি জানান, উপজেলার রণগোপালদী গ্রামের মনির হাওলাদারের ছেলে রাব্বী হোসেন বিচ্ছিন্ন চর শাহজালাল এলাকার বাসিন্দা হুমায়ুন মুন্সির মেয়ে সুমাইয়া আক্তারকে বিয়ে করতে সেখানে যান। বিয়ের অনুষ্ঠান শেষে নববধূসহ ইঞ্জিনচালিত ট্রলারে করে আউলিয়াপুর লঞ্চঘাটে ফিরছিলেন তারা। নদীতে তীব্র স্রোত ও অতিরিক্ত যাত্রী থাকার কারণে ট্রলারটি মাঝ নদীতে ডুবে যায়। পরে তাদের চিৎকার শুনে আশেপাশের লোকজন নৌকা নিয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রলারের লোকজনকে উদ্ধার করতে পারলেও বরসহ ৪ জন নিখোঁজ হন। আর বরের ফুপু লিপির মরদেহও তাৎক্ষণিক উদ্ধার করা হয়। তিনি আরও জানান, পটুয়াখালী ফায়ার সার্ভিস থেকে ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। তবে রাত হওয়ায় উদ্ধারকাজ ব্যাহত হয়। স্থানীয় লোকজনও ট্রলার নিয়ে নদীতে নিখোঁজদের খুঁজেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App