×

সারাদেশ

ঝিকরগাছা অসুস্থ নেতাকর্মীদের পাশে উপজেলা চেয়ারম্যান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৩, ১২:৪৩ পিএম

ঝিকরগাছা অসুস্থ নেতাকর্মীদের পাশে উপজেলা চেয়ারম্যান

ছবি: ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের ঝিকরগাছা উপজেলার শংকরপুর ও হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চৌধুরী রমজান শরীফ বাদশা।

শুক্রবার (২৮ এপ্রিল) এ সময় সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড প্রচার, চলমান উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন ও শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জাকিরুল ইসলাম মিন্টু, কিডনী জনিত রোগে আক্রান্ত মাগুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোসলেম আলী মৃধা, মাগুরা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হাতেম আলীর শারীরিক খোঁজখবর নেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম বাপ্পী , উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি মো. কামরুজ্জামান, উপজেলা যুবলীগ নেতা সাজ্জাদুল আলম, উপজেলা যুবলীগ নেতা জাফিরুল হক , ঝিকরগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ ইমরান রশীদ, পৌর যুবলীগের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর একরামুল হক খোকন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ও ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাতুল জামান রনি, সাবেক ছাত্রনেতা ও পৌর কাউন্সিলর আরিফ রহমান, পৌর মৎস্যজীবী লীগ নেতা ইব্রাহীম খলিল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা নাঈমুর রহমান হৃদয়, হান্নান হোসেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌফিক আলম কৌশিক প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App