×

সারাদেশ

গাংনীতে কৃষককে কুপিয়ে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ এপ্রিল ২০২৩, ০৩:০৬ পিএম

গাংনীতে কৃষককে কুপিয়ে হত্যা

ছবি: মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরের গাংনীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে আলেহিম হোসেন (৪০) নামের এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। শুক্রবার (২৮ এপ্রিল) সকাল ১১ টায় উপজেলার মটমুড়া ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মুকুলের ডিপের মাঠে এ ঘটনা ঘটে।

নিহত আলেহিম হোসেন মোহাম্মদপুর গ্রামের আব্দুল গনির ছেলে। সে কৃষি কাজ করার পাশাপাশি ভ্যান চালিয়ে জীবন জীবিকা নির্বাহ করতো।

আলেহিমের বড় বোন মোমেনা খাতুন বলেন, ১৬ কাঠা জমি নিয়ে প্রতিবেশী কাদের আলী ও সাদু মন্ডলের ছেলেদের সাথে বিরোধ চলছিলো। সকালে আলেহিমের চাচা আবুল হোসেনের ছেলে খলিলুর রহমান মাঠে যায়। সেখানে চাচা খলিলুর রহমানের সাথে আলেহিম দেখা করতে যায়। এ সময় কাদের আলীর ছেলে সাইফুল ইসলাম, আব্দুল হান্নান, বান্টু ও সাদুর ছেলে সেন্টুসহ তাদের সহযোগীরা জমি দখল করতে যায়। জমি দখলে আলেহিম ও খলিলুর রহমান তাদের বাধা দিলে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ সময় আহত হয় চাচা খলিলুর রহমান। ঘটনার পর থেকে অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বলেন, ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে নেয়া হয়েছে। হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App