×

আন্তর্জাতিক

এরদোগানের অসুস্থতা নিয়ে নতুন গুঞ্জন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৩, ০৪:৪৫ পিএম

এরদোগানের অসুস্থতা নিয়ে নতুন গুঞ্জন

তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান। ছবি: সংগৃহীত

প্রেসিডেন্ট নির্বাচন সামনে রেখে তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগানের একটি টেলিভিশন সাক্ষাৎকার দেওয়ার সব আয়োজন করা ছিল। কিন্তু সাক্ষাৎকার দিতে বসেও সেটি বাতিল করে চলে আসেন তুর্কি নেতা। শরীর ভালো নয়; এ কথা বলে সাক্ষাৎকার স্থলত্যাগ করেন এরদোগান।

এ ঘটনায় এরদোগানের স্বাস্থ্যের অবস্থা নিয়ে উদ্বেগের সৃষ্টি হয়। বলা হচ্ছে- তুর্কি প্রেসিডেন্ট গুরুতর অসুস্থ। খবর ডেইলি সাবাহর।

তবে তুরস্কের ভাইস প্রেসিডেন্ট ফুয়াত আকতাই এ গুঞ্জন নাকচ করে দিয়েছেন। তিনি বলেন, প্রেসিডেন্টের স্বাস্থ্যের অবস্থা ভালো। তার সঙ্গে আমাদের নিবিড় যোগাযোগ আছে। এরদোগান তার দায়িত্ব পালন করে যাবেন।

এরদোগান হার্টঅ্যাটাক করেছেন বলেও কোনো কোনো মিডিয়া সংবাদ ছড়িয়ে দিয়েছে। তবে প্রেসিডেন্টের কমিউনিকেশন ডিরেক্টর এ দাবিকে অস্বীকার করেছেন। তিনি বলেছেন, এরদোগান বিশ্রামে আছেন, হাসপাতালে নেওয়ার মতো অবস্থা তার হয়ে ওঠেনি।

এদিকে ক্ষমতাসীন দল একে পার্টির পক্ষ থেকে বলা হয়েছে, আজ প্রেসিডেন্ট নিউক্লিয়ার প্লান্টের একটি অনুষ্ঠানে ভার্চুয়ালি অংশ নেবেন।

আগামী ১৩ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে তুরস্কের প্রেসিডেন্ট নির্বাচন। নির্বাচনের প্রচারে ব্যস্ততম সময় পার করছেন প্রার্থীরা। এতে অংশ নিচ্ছেন বর্তমান প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান। তবে নির্বাচনি প্রচারে বেশি সময় দিতে গিয়ে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন এ প্রেসিডেন্ট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App