×

খেলা

সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন আনচেলত্তি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৩, ১২:১৯ পিএম

সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন আনচেলত্তি

ছবি: সংগৃহীত

লা লিগার ১১ নম্বরে থাকা জিরোনার কাছে ৪-২ গোলে রিয়াল মাদ্রিদ লজ্জাজনকভাবে হেরে বসেছে। তাও আর্জেন্টাইন ফুটবলার ভালেন্তিন কাস্তেয়ানোস একাই চারটি গোল করেছেন। এর আগে সর্বশেষ ১৯৪৭ সালে রিয়ালের বিপক্ষে চার গোলের নজির ছিল, যদিও ২০০৬ সালেই দলটি সমান সংখ্যক গোল হজম করেছিল কোপা দেল রে-তে। তবে সর্বশেষ পরাজয়ের ম্যাচ শেষে সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন কোচ কার্লো আনচেলত্তি।

জিরোনা ম্যাচের আগে লা লিগায় বার্সেলোনার চেয়ে ১১ পয়েন্টে পিছিয়ে থেকেও নিজেদের সম্ভাবনা দেখছিলেন আনচেলত্তি। কিন্তু এই ম্যাচে হারের পর আনচেলত্তি নিজেও কি আর সে আশা করবেন? এই হারে প্রদীপের শেষ আলোটুকুও নিভে গেল রিয়ালের! বিধ্বস্ত এমন হারের পর কী আর বলা যায়! সমর্থকদের হৃদয়ের রক্তক্ষরণ অনুভব করতে পারছেন আনচেলত্তি। তাদের কাছ তাই অকপটে ক্ষমা প্রার্থনা করলেন রিয়াল মাদ্রিদ কোচ। তিনি নিজেও দলের পারফরম্যান্সে বিরক্ত ও ক্ষুব্ধ। দলের এমন লজ্জার ফলের জন্য কোচ রক্ষণভাগকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

৭ ম্যাচ হাতে রেখে ১৪ পয়েন্টে পিছিয়ে থাকার পর আনচেলত্তি শুধু অলৌকিক কোনো কিছুরই প্রত্যাশা করতে পারেন। পরিস্থিতি যে পুরোপুরি নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে, তা আনচেলত্তিও বুঝে গেছেন। নিজেদের ব্যর্থতার কথা স্বীকার করে কোচ বলছেন, ‘এই ম্যাচ রিয়াল মাদ্রিদকে ফুটিয়ে তুলতে পারছে না। আমরা ক্ষমাপ্রার্থী, তবে আমাদেরকে সামনে তাকাতে হবে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App