×

বিনোদন

আকাশছোঁয়া দামে আলিয়ার অ্যাপার্টমেন্ট

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৩, ১১:০৫ এএম

আকাশছোঁয়া দামে আলিয়ার অ্যাপার্টমেন্ট

আলিয়া

আকাশছোঁয়া দামে আলিয়ার অ্যাপার্টমেন্ট

২০১২ সালে স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন আলিয়া। এক দশকের ছোট্ট কেরিয়ারেই একাধিক হিট সিনেমা উপহার দিয়েছেন। ২০২২ সালে অভিনেত্রীর মোট সম্পত্তির পরিমাণ ১০ মিলিয়ন।

আলিয়া তার প্রোডাকশন হাউসের মাধ্যমে সম্পত্তিতে প্রচুর পরিমাণে অর্থ বিনিয়োগ করেছেন। এপ্রিলেই তিনটি সম্পত্তি ক্রয় করেছেন মহেশ কন্যা। একটি তার এবং দুটি তার বোন শাহিনের। আলিয়া বান্দ্রা পশ্চিমে ২৪৯৭ বর্গফুটজুড়ে বিস্তৃত একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন ৩৭.৮০ কোটি রুপি দিয়ে, যা পালি হিল এরিয়ায়। বিক্রয় চুক্তিটির রেজিস্ট্রেশন হয়েছে ১০ এপ্রিল।

এছাড়াও আলিয়া তার বোন শাহিনকে মুম্বাইতে ৭.৬৮ কোটি মূল্যের দুটি অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন। যা জুহু মুম্বাইয়ের গিগি অ্যাপার্টমেন্টে অবস্থিত ২০৮৬.৭৫ বর্গফুট এলাকাজুড়ে। আলিয়া বর্তমানে তার স্বামী রণবীরের সঙ্গে থাকেন বান্দ্রার পালি হিলে। তবে খুব জলদি আলিয়া ভাট এবং রণবীর কাপুর চলে যাবে তাদের নতুন বাংলোতে। কাজ চলছে আলিয়ার আট তলা স্বপ্নের বাড়ি কৃষ্ণ রাজ বাংলোর। যেখান থেকে আরব সাগরের খুব সুন্দর ভিউ চোখ পড়ে। আলিয়াকে শেষ দেখা গিয়েছে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে।

যা ২০২২ সালে ব্যবসা করেছিল সাড়ে ৪০০ কোটির কাছাকাছি। প্রথমবার এই সিনেমাতেই জুটি বেঁধেছিলেন রিয়েল লাইফের এই জুটি। এরপর নভেম্বরে মেয়ে রাহার জন্ম দেন তারা। মাঝে রণবীর সিংয়ের সঙ্গে কাজ করেছেন রকি অর রানি কি প্রেম কাহানি-তে। যা চলতি বছরেই মুক্তি পাওয়ার কথা রয়েছে। এই সিনেমা দিয়েই ৭ বছর আগে পরিচালনায় ফিরেছেন করণ জোহর। প্রযোজনায় ধর্মা প্রোডাকশন। আলিয়াকে দেখা যাবে হার্ট অব স্টোন ছবিতেও। মুক্তি পাওয়ার কথা ১১ আগস্ট।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App