×

সারাদেশ

সাতক্ষীরায় মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ এপ্রিল ২০২৩, ০৮:৪৫ এএম

সাতক্ষীরায় মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত ৩

ফাইল ছবি

সাতক্ষীরায় দ্রুতগামী পাঁচটি মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বাবা-ছেলেসহ নিহত হয়েছেন তিনজন। আহত হয়েছেন আরও সাতজন।

রবিবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরার বাইপাস সড়কের বকচরা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহতদের সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল ও খুলনা ৫০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- সাতক্ষীরার কলারোয়া উপজেলার নারায়নপুর গ্রামের আজিজুর রহমান সরদারের ছেলে আব্দুল বারি (৫৫), তার ছেলে রেজোয়ান (২৫) ও সাতক্ষীরা সদরের খানপুর গ্রামের ওমর ফারুকের ছেলে মাহমুদুর রহমান (৩৬)।

খানপুর গ্রামের আনিসুর রহমান জানান, তার আত্মীয় মাহমুদ হোসেন একটি মোটরসাইকেলে করে শহরে যাচ্ছিলেন। বাইপাস সড়কের কামালনগর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এরপর দুর্ঘটনাকবলিত এই মোটরসাইকেলের সঙ্গে দুই পাশ থেকে আসা আরও তিনটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান আব্দুল বারি। আর তার ছেলে রেজোয়ানকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে দুর্ঘটনায় মারাত্মক আহত মাহমুদুর রহমানকে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ ও পরে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

সাতক্ষীরা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App