×

সারাদেশ

নাটোরে আ.লীগ নেতাকর্মীদের ওপর হামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২৩, ০৮:১১ এএম

নাটোরে আ.লীগ নেতাকর্মীদের ওপর হামলা

ছবি: সংগৃহীত

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নাটোরে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত হয়েছেন সাতজন। এরমধ্যে তিনজনকে কোপানো হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় এই তিনজনকে পাঠানো হয়েছে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।

শনিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় সিংড়া উপজেলার কলম ইউনিয়নের নুরপুর বাজারে এই ঘটনা ঘটে।

আহতরা সবাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন গ্রুপের নেতাকর্মী। প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি এমদাদুল হক বাবলু নেতাকর্মীদের নিয়ে বাজারে বসেছিলেন। এসময় কলম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইনুল হক চুনু ও তার ভাতিজা আসাদ আলী চানের নেতৃত্বে অতর্কিতভাবে তাদের ওপর হামলা চালানো হয়। এসময় বাবলু, আসাদুজ্জামান ভুট্টু এবং প্রভাষক কাজলকে কুপিয়ে জখম করা হয়। তাদের উদ্ধারে এগিয়ে গেলে আরও চারজনকে মারপিট করে প্রতিপক্ষরা। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাদের আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

খবর পেয়ে হাসপাতালে ছুটে যান স্থানীয় সংসদ সদস্য এবং তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এসময় তিনি দোষীদের গ্রেপ্তার করতে পুলিশকে নির্দেশ দেন।

সিংড়া থানার ওসি মিজানুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App