×

জাতীয়

জুনের মধ্যে সাংগঠনিক জেলা প্রতিনিধি সভা করার সিদ্ধান্ত জাপার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২৩, ০৯:৫৮ পিএম

জুনের মধ্যে সাংগঠনিক জেলা প্রতিনিধি সভা করার সিদ্ধান্ত জাপার

মে মাসকে সাংগঠনিক মাস ঘোষণা করে ৭৮টি সাংগঠনিক জেলা সফরের সিদ্ধান্ত নিয়েছে জাতীয় পার্টির জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটি। এরপর জুন মাসের যে কোনো সুবিধাজনক সময় প্রতিনিধি সভা করার পক্ষে চুড়ান্ত মত দিয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপি। সে কারণে জেলা সফর সম্পন্ন করার জন্য চারটি কেন্দ্রীয় সাংগঠনিক টিম গঠনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া, যেসব জেলা কমিটি চুড়ান্ত হয়নি, সেগুলো ঈদের পর সম্পন্নের নির্দেশনা দেয়া হয়েছে।

রবিবার (২৩ এপ্রিল) দুপুরে রাজধানীর বারিধারায় বিরোধী দলীয় নেতার মূখপাত্রের বাসভবনে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী ও জরুরি সভায় এসব সিদ্ধান্ত নেয় জাতীয় পার্টির জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটি।

সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব ও বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লীবন্ধুপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ এমপি। সভায় কিছুক্ষণের জন্য ভ্যার্চুয়ালি যুক্ত ছিলেন জাপার প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ।

এতে আরো উপস্থিত ছিলেন সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক অধ্যাপক দেলোয়ার হোসেন খান, সাবেক মন্ত্রী গোলাম সরোয়ার মিলন, সাবেক এমপি এমএ গোফরান, রাষ্ট্রপতি এরশাদের সাবেক উপদেষ্টা রফিকুল হক হাফিজ, ফখরুজ্জামান জাহাঙ্গীর, বিরোধী দলীয় নেতার মুখপাত্র কাজী মামুনূর রশীদ, অধ্যাপক ইকবাল হোসেন রাজু ও খন্দকার মনিরুজ্জামান টিটু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App