×

সারাদেশ

গাইবান্ধায় বাসচাপায় সিএনজির ৪ যাত্রী নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ এপ্রিল ২০২৩, ০৬:০২ পিএম

গাইবান্ধায় বাসচাপায় সিএনজির ৪ যাত্রী নিহত

শুক্রবার গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসচাপায় সিএনজির ৪ যাত্রী নিহত হয়েছেন। ছবি: সংগৃহীত

গাইবান্ধায় বাসচাপায় সিএনজির ৪ যাত্রী নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসচাপায় দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি। ছবি: ভোরের কাগজ

গাইবান্ধায় বাসচাপায় সিএনজির ৪ যাত্রী নিহত
গাইবান্ধায় বাসচাপায় সিএনজির ৪ যাত্রী নিহত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন।

শুক্রবার (২১ এপ্রিল) বিকেলে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলা শহরের অদূরে বালুয়া তালতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা সিএনজি অটোরিকশার যাত্রী। বিকেলে প্রাপ্ত তথ্য অনুযায়ী তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় শনাক্ত করা সম্ভব না হলেও পরবর্তীতে সন্ধ্যায় তিনজনের পরিচয় শনাক্ত করা হয়। তারা হলেন গোবিন্দগঞ্জের পার্শ্ববর্তী পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়নের শ্রীকলা গ্রামের বাসিন্দা এনামুল হকের ছেলে রোহান মিয়া (২০), একই গ্রামের বাসিন্দা বখরের ছেলে ইদ্রিস আলী (২৪) ও সিএনজি চালক গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া গ্রামের বাসিন্দা জবের হোসেনের ছেলে লতিফ(৩৫)। অপর একজনের নাম পরিচয় শনাক্ত হয়নি।

[caption id="attachment_424697" align="aligncenter" width="1057"] গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাসচাপায় দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি। ছবি: ভোরের কাগজ[/caption]

পুলিশ ও স্থানীয়দের ভাষ্য, ঢাকা থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস রংপুরে যাচ্ছিল। বিকেল চারটার দিকে বাসটি বালুয়া তালতলা এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটো রিকশাকে ধাক্কা দেয়। এতে অটোর চার যাত্রী সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। পরে কোমরপুর এলাকায় বাসটিকে আটক করে জনতা।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মুঠোফোনে তিনি বলেন, সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে মুচড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনজনের পরিচয় পাওয়া গেলেও একজনের পরিচয় পাওয়া যায়নি।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি মুঠোফোনে বলেন, সিএনজি চালিত অটো রিক্সাটি দুমড়ে মুচড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনজনের পরিচয় পাওয়া গেলেও একজনের পরিচয় পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App