×

সারাদেশ

সুনামগঞ্জের উন্নয়নে আরো বড় প্রকল্প গ্রহণ করা হবে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৩, ০৬:১৪ পিএম

সুনামগঞ্জের উন্নয়নে আরো বড় প্রকল্প গ্রহণ করা হবে

ছবি: ভোরের কাগজ

বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী সুনামগঞ্জের হাওরপাড়ের মানুষদের ভালোবাসেন। হাওরের মানুষের জন্য তিনি বড়বড় প্রকল্প দিয়েছেন। তার নেতৃত্বে সুনামগঞ্জের বিশ্ববিদ্যালয় হচ্ছে, টেক্সটাইল ইন্সটিটিউট হয়েছে, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হয়েছে, উড়াল সড়ক হচ্ছে, শীগগির রেল আসবে সুনামগঞ্জে। সুনামগঞ্জকে উন্নয়নের আলোয় আলোকিত করতে আরও বড়বড় প্রকল্প গ্রহণ করা হবে। কাউকে পিছনে ফেলে নয় সবাইকে নিয়ে এগিয়ে যেতে চাই আমরা৷

বৃহস্পতিবার(২০ এপ্রিল) বিকেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা হিসেবে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দুস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় মোতাবেক সারাদেশে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করছে আওয়ামীলীগ। শুধু ইফতার বা খাদ্যসামগ্রীই নয় মানুষের যখন যা প্রয়োজন তা দিতে সরকার বদ্ধপরিকর। এই সরকার জনগণের সরকার। দেশের হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নে আমরা আন্তরিকভাবে কাজ করছি। দেশের সার্বিক উন্নয়ন আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই।

ইফতার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন।

জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম শিপনের সঞ্চালনায় ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণে এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মনিরুজ্জামান সুজন, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, শিমুলবাঁক ইউপি চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সহ-সভাপতি রফিক খান, সাবেক চেয়ারম্যান মনির উদ্দিন, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক ফয়েজুর রহমান, যুগ্ম আহ্বায়ক মইনুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণের পর মাহবুবা কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসনাত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App