×

সারাদেশ

বাপ-বেটার যন্ত্রণায় অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ এপ্রিল ২০২৩, ১০:২৭ এএম

বাপ-বেটার যন্ত্রণায় অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন

ছবি: কাগজ প্রতিবেদক, রাজশাহী

বাপ-বেটার যন্ত্রণায় অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন

ইউপি চেয়ারম্যান শাহাদত হোসেন সাগর ও তার পিতা যুবলীগ নেতা এমদাদুল হক। ছবি: ছবি: কাগজ প্রতিবেদক, রাজশাহী

বাপ-বেটার যন্ত্রণায় অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন

ছবি: কাগজ প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর পবা উপজেলার বড়গাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাদৎ হোসেন সাগর ও তার বাবা যুবলীগ নেতা এমদাদুল হকের বিরুদ্ধে মাদক কারবার, অবৈধভাবে কৃষকদের ফসলি জমি দখলে নিয়ে পুকুর খনন ও সাধারণ মানুষকে নির্যাতনের অভিযোগ উঠেছে।

বুধবার (১৯ এপ্রিল) বেলা ১১টায় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে এলাকাবাসীর ব্যানারে আয়োজিত এক মানববন্ধনে এসব অভিযোগ তুলে ধরে তাদের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণের দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য দেন বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শহিদুল আলম, ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য মোশাররফ হোসেন, এক ভুক্তভোগীর বোন মোছা. সাবানা প্রমুখ।

তারা বলেন, গত ১৩ এপ্রিল হাট জরিপ করতে যান এসিল্যান্ড। এ সময় তার সামনেই বড়গাছি ইউপির ২ নম্বর ওয়ার্ড সদস্য শফিকুল ইসলামকে প্রকাশ্যে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করেন চেয়ারম্যান সাগর। এ ঘটনায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন শফিকুল। থানায় গেলেও মামলা নেয়নি পুলিশ।

[caption id="attachment_424307" align="alignnone" width="1019"] ইউপি চেয়ারম্যান শাহাদত হোসেন সাগর ও তার পিতা যুবলীগ নেতা এমদাদুল হক। ছবি: ছবি: কাগজ প্রতিবেদক, রাজশাহী[/caption]

ভুক্তভোগীদের অভিযোগ, ভূমিদস্যূতা ও মাদক কারবারে জড়িত সাগর ও তার বাবা এমদাদুল। কেউ প্রতিবাদ করলে তার ওপরই হামলা করা হয়। তাদের অত্যাচারে সবাই অতিষ্ঠ। থানা পুলিশ তাদের পকেটে থাকে।

ইউপি সদস্য মোশাররফ হোসেন বলেন, আমরা বঙ্গবন্ধুর লোক, আমরা খায়রুজ্জামান লিটন ভাইয়ের লোক। পরিষদে আমাদের বেতন-ভাতাও বন্ধ করে দিয়েছেন চেয়ারম্যান সাগর। আমরা নিরাপত্তা নিয়ে শঙ্কিত। অবিলম্বে হামলাকারী ও হুমকিদাতাদের বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণের দাবি জানাই।

তবে সব অভিযোগ অস্বীকার করে বড়গাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাদৎ হোসেন সাগর বলেন, ওয়ার্ড সদস্য শফিকুলই নেশাগ্রস্ত অবস্থায় আমার গায়ে হাত তোলেন। বিষয়টি দেখে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তিনি পালাতে গিয়ে গর্তে পড়ে কিছুটা আহত হন।

তিনি আরো বলেন, প্রশাসন কারো পকেটে থাকতে পারে না। এসব অভিযোগ ভিত্তিহীন।

এ ব্যাপারে তার বাবা যুবলীগ নেতা এমদাদুল হক বলেন, কোনো অভিযোগই সঠিক নয়। আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।

[caption id="attachment_424309" align="alignnone" width="1597"] ছবি: কাগজ প্রতিবেদক, রাজশাহী[/caption]

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App