×

সারাদেশ

সাপাহার প্রেসক্লাব সভাপতিকে মারধর: জড়িতদের গ্রেপ্তার দাবি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ এপ্রিল ২০২৩, ০২:২৮ পিএম

সাপাহার প্রেসক্লাব সভাপতিকে মারধর: জড়িতদের গ্রেপ্তার দাবি

ছবি: সাপাহার (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর সাপাহার প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মানিককে মারধরের ঘটনায় মূলহোতা সম্রাটসহ জড়িতদের গ্রেপ্তারের দাবিতে সাপাহার শহরে মানববন্ধন করেছে সাংবাদিকরা।

বুধবার (১৯ এপ্রিল) বেলা ১১ টার দিকে উপজেলা সদরের জিরো পয়েন্টে উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা ঘণ্টাব্যাপী মানববন্ধন করেন।

এ মানববন্ধনে সাপাহার প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মানিককে মারধরের ঘটনার মূলহোতা জুলফিকার আলি সম্রাটসহ জড়িতদের গ্রেপ্তারের দাবি জানান বক্তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন সাপাহার প্রেসক্লাব সহ-সভাপতি হাফিজুল হক, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, মডেল প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম, প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী রানা, মডেল প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবু বক্কর, প্রেসক্লাব সদস্য ছাদেক উদ্দীন, জুয়েল রহমান ও মরিয়ম বেগম প্রমুখ।

এ বিষয়ে জানতে চাইলে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ূন কবির বলেন, আমরা চেষ্টার ত্রুটি রাখেনি। আসামি গ্রেপ্তারের সর্বোচ্চ চেষ্টা করছি।

প্রসঙ্গত, গত ১৬ এপ্রিল সাপাহার প্রেসক্লাবের সভাপতি, দৈনিক ভোরের ডাক ও ডেইলি অবজারভার পত্রিকার সাপাহার প্রতিনিধি জাহাঙ্গীর আলম মানিক মারামারির ছবি তুলতে গেলে, তাকে বেদম মারধর করেন জুলফিকার আলি সম্রাট ও তার সহযোগীরা। এ ঘটনায় ভুক্তভোগী সাংবাদিকের বাবা মুক্তিযোদ্ধা আব্দুল জাব্বার ২২ জনকে আসামি করে থানায় একটি মামলা করেন। এই মামলায় একজনকেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

উল্লেখ্য, আহত সাংবাদিক সাপাহার স্বাস্থা কমপ্লেক্সে চিকিৎসা নিতে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে তিনি চিকিৎসা নিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App