×

সারাদেশ

শেখ হাসিনার রাজনীতি জনতার জন্য: পানিসম্পদ উপমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২৩, ০২:২৫ পিএম

শেখ হাসিনার রাজনীতি জনতার জন্য: পানিসম্পদ উপমন্ত্রী

ছবি: মো. ইব্রাহীম হোসাইন, নড়িয়া (শরীয়তপুর)

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আওয়ামী লীগের রাজনীতি সাধারণ ও গণমানুষের জন্য। গরিব-দুঃখী-মেহনতী মানুষের জন্য জননেত্রী শেখ হাসিনা রাজনীতি করেন। তার হাত ধরেই বাংলাদেশে গরিব-মেহনতী মানুষের মুখে হাসি ফুটেছে। আর বেগম খালেদা জিয়ার রাজনীতি হচ্ছে ক্ষমতার জন্য। বিএনপি ক্ষমতায় থাকলে দেশের সম্পদ লুট করে, অর্থ পাচার করে। আর ক্ষমতায় না থাকলে পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করে। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের সংকটে, যে কোনো দূর্যোগে মানুষের পাশে থাকে। এ কারণেই জননেত্রী শেখ হাসিনা হচ্ছেন মাদার অফ হিউম্যানিটি। তাই মানুষ হত্যাকারী ও দেশের সম্পদ লুটকারী বিএনপি আর কোনো দিন ক্ষমতায় আসবে না। ক্ষমতায় আসতে হলে জনগণের পাশে থাকতে হয়।

আসছে পবিত্র ঈদ উল-ফিতর উপলক্ষে সোমবার (১৭ এপ্রিল) শরীয়তপুরের নড়িয়ার ভোজেশ্বরে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ভোজেশ্বর ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম সিকদারের ব্যক্তিগত অর্থায়নে প্রায় দেড় হাজার পরিবারকে নগদ অর্থ ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ তুলে দেন। বিতরণ শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

এনামুল হক শামীম বলেন, আওয়ামী লীগের রাজনীতি দেশের গণমানুষের জন্য রাজনীতি। আমাদের নেত্রী দেশ পরিচালনার দায়িত্ব পাওয়ার পর দেশের সাধারণ খেটে খাওয়া মানুষের, হকার, শ্রমিক, কৃষকদের যাতে কষ্ট না হয়, সেজন্য নানা ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন। খেটে খাওয়া মানুষ হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। তারা যুগ যুগ ধরে সমর্থন দিয়ে আওয়ামী লীগকে বাঁচিয়ে রেখেছে, টিকিয়ে রেখেছে, আওয়ামী লীগ দেশের বৃহত্তর দলে রূপান্তরিত হয়েছে, গণমানুষের দলে রূপান্তরিত হয়েছে।

উপমন্ত্রী আরো বলেন, আজকে পাকিস্তান আমাদের দিকে তাকিয়ে আক্ষেপ করে কারণ পাকিস্তানের চেয়ে আমরা এখন অনেক এগিয়ে গেছি। ভারতে আমাদের অগ্রগতি নিয়ে আলোচনার ঝড় উঠে টেলিভিশনের পর্দায়, রাজনীতির মাঠে, বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি নিয়ে আলোচনার ঝড় উঠে। এটি জননেত্রী শেখ হাসিনার কারণেই সম্ভব হয়েছে।

আওয়ামী লীগের সাবেক এই সাংগঠনিক সম্পাদক আরো বলেন, দেশের মানুষের ভোটে বিএনপির আস্থা নেই। বিএনপি জনবিচ্ছিন্ন,তাদের আস্থা শুধু বিদেশীদের উপর। বিএনপি নানাভাবে সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। সরকারের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি বিদেশীদের কাছে নালিশ জানাতে এবং দেশবিরোধী ষড়যন্ত্র করতে ব্যস্ত। কারণ তারা (বিএনপি) আন্দোলন সংগ্রাম করে ক্ষমতায় আসেনি , তারা বন্দুকের নল ঠেকিয়ে, ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছিল। এ কারণেই দলটি জনবিচ্ছিন্ন। দেশের মানুষ বিএনপিকে আর ক্ষমতায় আনবে না। এ দেশের জনগণ উন্নয়নে বিশ্বাসী। জনগণ দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই ক্ষমতায় আনবে।

এ সময় আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওহাব বেপারী, নড়িয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. পারভেজ, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি উপ কমিটির সদস্য জহির সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া পৌরসভার সাবেক মেয়র মো. শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, ভোজেশ্বর ইউপি চেয়ারম্যান শহিদুল সিকদার, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আহম্মেদ সিকদার, সাধারণ সম্পাদক খান জাহাঙ্গীর, উপজেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান বিপ্লব, সিনিয়র সহ-সভাপতি নয়ন সিকদার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম আকাশ, নড়িয়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ইমরান খালাসী, সাধারণ সম্পাদক, আল আমিন বেপারী প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App