×

সারাদেশ

গাইবান্ধায় নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ এপ্রিল ২০২৩, ০৪:৪৫ পিএম

গাইবান্ধায় নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

মৃত শিশু আব্দুল্লাহ

গাইবান্ধার সদর উপজেলায় নিখোঁজের ১০ ঘন্টা পর টয়লেটের রিং কুয়া থেকে আটমাস বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বেলা ১১টার দিকে সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের গোবিন্দপুর নন্দিরভিটা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

মৃত আব্দুল্লাহ ওই গ্রামের অটোরিকশা চালক মাহবুর রহমান ও জোসনা বেগমের ছেলে।

আব্দুল্লাহর পরিবারের লোকজন জানান, সোমবার রাত ৮টার দিকে আব্দুল্লাহকে বিছানায় ঘুমিয়ে রেখে পাশের বাড়িতে যান তার মা। পরে এসে দেখতে পান আব্দুল্লাহ বিছানায় নেই। তারপর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তাকে না পাওয়াও রাতেই সদর থানায় অবগত করা হয়। মঙ্গলবার সকাল ৬টার দিকে পরিবারের লোকজন বাড়ির পাশের টয়লেটের রিং কুয়ার ভেতর তল্লাশি করে আব্দুল্লাহর লাশ খুঁজে পায়। পরে থানায় খবর দেয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, খবর পেয়ে সোমবার নিখোঁজ হওয়া ওই শিশুর লাশ টয়লেটের রিং কুয়া থেকে উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে শিশুটির লাশ হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, শিশুটি কীভাবে টয়লেটের রিং কুয়ায় গেল তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হতে পারে বলে তিনি জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App