×

জাতীয়

১৭ তারিখের ‘সোনার বাংলা’ চলবে ১৯ এপ্রিল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ এপ্রিল ২০২৩, ০৯:১৩ এএম

১৭ তারিখের ‘সোনার বাংলা’ চলবে ১৯ এপ্রিল

ছবি: সংগৃহীত

সিগনাল বিভ্রান্তির কারণে দুর্ঘটনা কবলিত সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি আগামীকাল সোমবার (১৭ এপ্রিল) ঢাকা থেকে ছাড়তে পারবে না। ১৭ এপ্রিলের যাত্রীদের নিয়ে একটি বিশেষ সোনার বাংলা এক্সপ্রেস ট্রেন ১৯ এপ্রিল সকাল ৮ টায় ঢাকা ছেড়ে যাবে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে রেলওয়ে।

রবিবার রাতে দেয়া বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- চট্টগ্রাম থেকে ঢাকা গামী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি আজ ১৬ এপ্রিল সন্ধ্যা ৬:৩৫ ঘটিকার সময় হাসানপুর স্টেশনে অনাকাংখিতভাবে দুর্ঘটনায় পতিত হওয়ার কারণে ট্রেনটির সাতটি কোচ ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনার কারণে ক্ষতিগ্রস্ত কোচগুলি চলাচলের অনুপযোগী হয়ে পড়ায় আগামীকাল (১৭ এপ্রিল) ঢাকা হতে চট্টগ্রামগামী ৭৮৮ সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনটি পরিচালনা করা সম্ভব হচ্ছে না। এতে আসন্ন ঈদে ঘরমূখী যাত্রীদের অসুবিধার বিষয়টি বিবেচনায় নিয়ে ট্রেনটির নতুন রেক প্রস্তুত করে আগামীকালের বাতিলকৃত ট্রেনটি ১৯ এপ্রিল সকাল ৮ ঘটিকার সময় ঢাকা স্টেশন হতে যাত্রা শুরু করবে।

এ প্রেক্ষিতে যেসকল সম্মানিত যাত্রীরা ১৯ এপ্রিল পরিবর্তিত তারিখে যাত্রা করতে আগ্রহী তাদেরকে সকাল ৮টার পূর্বে ঢাকা স্টেশনে উপস্থিত হবার জন্য অনুরোধ করা হলো। অপরদিকে যে সকল যাত্রী যাত্রা বাতিল করতে চান, তারা অনলাইনের মাধ্যমেই টিকিট রিফান্ড করতে পারবেন।

এছাড়া ঈদে ঘরমূখী সোনার বাংলা এক্সপ্রেস ট্রেনের সম্মানিত যাত্রীদের অসুবিধার জন্য বাংলাদেশ রেলওয়ে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App