×

সারাদেশ

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর খাদ্য সামগ্রী পেলো অসহায় পরিবার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৩, ০৯:৪০ পিএম

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর খাদ্য সামগ্রী পেলো অসহায় পরিবার

ছবি: ভোরের কাগজ

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর খাদ্য সামগ্রী পেলো অসহায় পরিবার
পররাষ্ট্র প্রতিমন্ত্রীর খাদ্য সামগ্রী পেলো অসহায় পরিবার

বাঘায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। ছবি: ভোরের কাগজ

শিক্ষার্থীরা পেলো ট্যাবলেট, প্রতিবন্ধীরা হুইল চেয়ার-ট্রাই সাইকেল

রাজশাহীর বাঘায় গরীব ও অসহায় পরিবারের মাঝে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপির নিজস্ব তহবিল থেকে শনিবার (১৫ এপ্রিল ) দুপুরে উপজেলার দু’টি ইউনিয়নে এক হাজার গরীব ও অসহায় পরিবারের মাঝে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

[caption id="attachment_423423" align="alignnone" width="1022"] বাঘায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। ছবি: ভোরের কাগজ[/caption]  

এর আগে সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ,উপজেলা পরিষদ চত্বরে নির্বাহি অফিসার শারমিন আখতারের সভাপতিত্বে জনশুমারী ও গৃহগননা প্রকল্প’২০২১ এর ৩০৬ জন শিক্ষার্থীকে ট্যাবলেট, প্রতিবন্ধী ও সেবা সাহায্য কেন্দ্রের উদ্যোগে ১০টি হুইল চেয়ার, ২টি ট্রাই সাইকেল বিতরণ করা হয়। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি এসব বিতরণ করেন।

প্রধান অতিথির বক্তব্যকালে পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশে কোনো খাদ্য ঘাটতি নেই। সরকার প্রধান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কল্যাণে কাজ করছেন। তার পরেও একটি গোষ্ঠী দেশের দ্রব্যমূল্য সহ বিভিন্ন বিষয় নিয়ে অপপ্রচারে ব্যস্ত হয়ে পড়েছেন। তাদের বিষয়ে নেতা-কর্মীদের সজাগ থাকার আহ্বান জানান প্রতিমন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলফর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আফম হাসান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আশাদুজ্জামান, ওসি খায়রুল ইসলাম প্রমুখ।

পরে দুপুর ৩টায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর নিজস্ব তহবিল থেকে উপজেলার পাকুড়িয়া ও মনিগ্রাম ইউনিয়নে এক হাজার গরীব ও অসহায় পরিবারের মাঝে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে ১০ কেজি চাল, দুই কেজি তেল, আড়াই কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি চিনি, সেমাই বিতরণ করেন। সেখানে দলীয় নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App