×

সারাদেশ

তাড়াশে ভ্যান চালককে শ্বাসরোধে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৩, ১২:০৯ পিএম

তাড়াশে ভ্যান চালককে শ্বাসরোধে হত্যা

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের তাড়াশ অটোভ্যান চালককে শ্বাসরোধে হত্যা করে অটোভ্যান বিক্রি করার সময় কাস্তা বাজারে জনতা আটক করে গনপিটুনি দিয়ে পুলিশের নিকট সোপর্দ করেছে। এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে গত শনিবার (১৫ এপ্রিল) সকাল ১০টার দিকে তাড়াশ কুন্দইল আঞ্চলিক সড়কের দিঘি সগুনা ঘোলচড়া ব্রীজের পূর্ব পার্শ্বে।

তাড়াশ থানা পুলিশ ও নিহত পরিবার সূত্রে জানা গেছে, নাটোরের গুরুদাসপুর উপজেলার খুবজীপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে অটোভ্যান চালক ইসমাইলকে (১৩) তাড়াশ থেকে কাঠ আনার কথা বলে সকাল ৭টার সময় বাড়ি থেকে ডেকে নিয়ে আসে পার্শ্ববর্তী শ্রীপুর গ্রামের আব্দুল্লাহ (২৫)।

বিকেলে ইসমাইল বাড়ি না আসলে তার বাবা তাকে ফোন করে। কিন্তু ফোন বন্ধ থাকায় কথা হয় না। এদিকে, অটোভ্যান চালক ইসমাইলকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ওই ব্রিজের নিকট ফেলে ভ্যান নিয়ে বিক্রি করার জন্য কাস্তা বাজারে যায় আবদুল্লাহ। সেখানে ভ্যানের দাম কম চাওয়ার লোকজনের সন্দেহ হয়। এ সময় জনতা তাকে গণধোলাই দিয়ে পুলিশের নিকট সোপর্দ করে। রাতভর তাকে নিয়ে অভিযান চালায় পুলিশ। অবশেষে স্বীকার করে ইসমাইলকেকে হত্যা করেছে।

পরে ঘোলচড়া ব্রিজের পার্শ্বে কচুর মধ্যে রাত ২টার সময় লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ মর্গে প্রেরণ করে। আজ (১৬ এপ্রিল) নিহতের পিতা বাদী হয়ে তাড়াশ থানায় হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ আব্দুল্লাহকে আদালতে প্রেরণ করেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App