×

সারাদেশ

ঝিকরগাছায় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নতুন কমিটি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৩, ১১:১১ এএম

ঝিকরগাছায় হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নতুন কমিটি

ছবি: সংগৃহীত

যশোরের ঝিকরগাছায় বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের প্রথম ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ এপ্রিল) দিনব্যাপী পৌর সদরের পারবাজার শিববাড়ী মন্দিরে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

কাউন্সিল শেষে গিলবার্ট নির্মল বিশ্বাসকে সভাপতি এবং অধ্যাপক মৃনাল কান্তি দত্তকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়। আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। দিনব্যাপী এই আয়োজনে প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য ও যশোর জেলা কমিটির উপদেষ্টা মি. জোসেফ সুধীন মন্ডল।

সভাপতিত্ব করেন সংগঠনটির উপজেলা শাখার আহবায়ক গিলবার্ট নির্মল বিশ্বাস। অনুষ্ঠানে মুখ্য অতিথি ছিলেন, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের যশোর জেলা কমিটির সভাপতি, শ্রী সন্তোষ দত্ত।

উদ্বোধক ছিলেন জেলা কমিটির সহ-সভাপতি শ্রী যোগেশ পাল ও শ্রী অসীম কুমার মন্ডল, প্রধান বক্তা ছিলেন জেলা কমিটির সাধারণ সম্পাদক শ্রী তপন কুমার ঘোষাল।

বিশেষ অতিথি ছিলেন যশোর জেলা কমিটির যুগ্ম সম্পাদক সঞ্চয় রাসেল মন্ডল, বিকাশ আইচ, সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলার সভাপতি শ্রী তিমির ঘোষ জয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঝিকরগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত, শার্শা উপজেলা সভাপতি জয়দেব সিংহ, সাধারণ সম্পাদক উত্তম রায়, ঝিকরগাছা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু দুলাল অধিকারী, সাধারন সম্পাদক তড়িৎ দাস, যশোর জেলা ছাত্র ঐক্য পরিষদের সদস্য সচিব তন্ময় মন্ডল প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App