×

সারাদেশ

জাজিরায় বাসের ধাক্কায় অটোরিক্সা চালক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০২৩, ০২:২১ পিএম

জাজিরায় বাসের ধাক্কায় অটোরিক্সা চালক নিহত

ছবি: শরীয়তপুর প্রতিনিধি

পদ্মা সেতুর জাজিরা প্রান্তে নাওডোবা গোল চত্বর এলাকায় বাসের ধাক্কায় লাক্কু মাদবর (৩২) নামে এক অটোরিক্সা চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৬ জন। নিহত লাক্কু মাদবর উপজেলার নাওডোবা ইউনিয়নের মিছির মাদবর কান্দি (৯-নং ওয়ার্ড) এলাকার আব্দুল মালেক মাদবরের ছেলে।

রবিবার (১৬ এপ্রিল) সকালে ঢাকা থেকে ছেড়ে আসা বসুমতী পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সাটিকে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে গেলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ফরিদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা বসুমতী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিক্সাটি উল্টে গিয়ে বাসের নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় অটোরিক্সার ড্রাইভার লাক্কু। পরে স্থানীয়দের সহোযোগিতায় আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

এ বিষয়ে জাজিরা উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল হাসান সোহেল জানান, নিহতের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা প্রশাসনের মাধ্যমে মানবিক সহায়তা হিসাবে বিশ হাজার টাকা অনুদান দেয়া হয়েছে। ফায়ার সার্ভিস, হাইওয়ে পুলিশ ও সেনাবাহিনীর সহোযোগিতায় বাসটি নিরাপদে সরিয়ে আনা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App