×

জাতীয়

দেশের অর্থনীতি ধ্বংস করেছে আ.লীগ: ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৩, ০৮:২৪ পিএম

উন্নয়নের নামে দুর্নীতি করে দেশের অর্থনীতি ধ্বংস করে দিয়েছে আওয়ামী লীগ। দানবীয় সরকারকে পরাজিত করতে না পারলে জাতির অস্তিত্ব বিপন্ন হবে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় ঠাকুরগাঁও শহরের কালিবাড়িস্থ সাধারণ পাঠাগার চত্বরে স্বেচ্ছাসেবক দল আয়োজিত ইফতার মাহফিলে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে এই বার্তা দেন তিনি।

মির্জা ফখরুল বলেন, এটা ইফতার মাহফিল নয়। এটা আগামী দিনে স্বেচ্ছাসেবক দলের নেতারা কীভাবে এ দেশের জনগণকে মুক্ত করবে, খালেদা জিয়াকে মুক্ত করবে, দেশ সত্যিকার অর্থে গণতন্ত্র ফিরিয়ে আনবে তার শপথ গ্রহণের অনুষ্ঠান।

বিএনপি মহাসচিব আরো বলেন, প্রধানমন্ত্রী প্রায় বলেন, আমরা নাকি সকাল-সন্ধ্যা মিথ্যা কথা বলি। কোনটা মিথ্যা? চালের দাম বৃদ্ধি পেয়েছে সেটা, ডালের দাম বৃদ্ধি পেয়েছে সেটা মিথ্যা?

সরকার উন্নয়নের আড়ালে দুর্নীতি করে দেশের অর্থনীতি ধ্বংস করেছে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, এ সরকার দেশকে প্রতিদিন শোষণ করছে। নিত্যপণ্যের মূল্য বৃদ্ধির ফলে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব  আহসানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন আজাদ, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App