×

সারাদেশ

ঝিকরগাছায় দুর্ঘটনায় হতাহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২৩, ১২:৩১ পিএম

ঝিকরগাছায় দুর্ঘটনায় হতাহত ৩

ছবি: সংগৃহীত

যশোরের ঝিকরগাছায় যাত্রীবাহী বাসের ধাক্কায় একজন নিহত ও দুইজন ভ্যানযাত্রী আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ এপ্রিল ) সন্ধ্যায় যশোর-বেনাপোল মহাসড়কে ঝিকরগাছা বাসস্ট্যান্ড জামে মসজিদের সামনে ঘটনাটি ঘটেছে।

আহতরা হলেন, ঝিকরগাছা সদর ইউনিয়নের মল্লিকপুর গ্রামের মৃত-আমির আলীর ছেলে ভ্যানচালক আবু বক্কার (৬০), পদ্মপুকুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে আলতাফ হোসেন (৬৫) ও চাঁপাতলা গ্রামের মৃত-মকছেদ আলীর ছেলে শামসুর রহমান কেটি (৬০)। আহতদের মধ্যে শামছুর রহমান কেটির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুইজন ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, যশোর থেকে ছেড়ে আসা বেনাপোলগামী দ্রুতগতির যাত্রীবাহী বাস (ঢাকা মেট্টো-জ-১১-০২৭৪) ঝিকরগাছা বাসস্ট্যান্ডে এসে অপর একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে (রং সাইটে গিয়ে) ওই ভ্যানে সজোরে ধাক্কা দেয়। এতে ভ্যানটি ওই বাসের চাকার নিয়ে চলে যায়। এতে ভ্যানচালকসহ তিনজন আহত হন।

এ সময় বাসচালক, হেলপার ও সুপারভাইজার পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ যাত্রীবাহী বাস ও রিকশাভ্যানটি উদ্ধার করেছে বলে জানা গেছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App