×

সারাদেশ

আখাউড়ায় মাজারের বাণিজ্যিক কমপ্লেক্সে আগুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ এপ্রিল ২০২৩, ০১:৫৪ পিএম

আখাউড়ায় মাজারের বাণিজ্যিক কমপ্লেক্সে আগুন

ছবি: আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

আখাউড়ায় মাজারের বাণিজ্যিক কমপ্লেক্সে আগুন

ছবি: আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে খরমপুর মাজারের বাণিজ্যিক কমপ্লেক্সে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে ভবনের নিচের তলার একটি খাবার হোটেলের রান্নাঘর ও একটি দোকানের মোমের কারখানা পুড়ে ছাই হয়ে যায়। প্রচন্ড তাপে ক্ষতিগ্রস্ত হয় দু’তলা ভবনের অফিস কক্ষসহ ভিআইপি রুমেরও। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও স্থানীয় লোকজন প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে সেই আগুন নিয়ন্ত্রণে আনে।

[caption id="attachment_422536" align="alignnone" width="1600"] ছবি: আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি[/caption]

জানা যায়, সকালের দিকে খরমপুর মাজার শরীফ বাণিজ্যিক কমপ্লেক্সের নিচের তলায় জাহাঙ্গীর মিয়ার খাবার হোটেলের রান্নাঘরে প্রথমে আগুন লাগে। পরে সেই আগুন ছড়িয়ে পড়লে পাশের একটি দোকানঘরে থাকা মোমবাতির কারখানাও পুড়ে যায়। দোকানঘর দুটি খালের উপর মাচায় ছিল। সেই আগুনের প্রচন্ড তাপে মাজার শরীফের অফিস কক্ষের জানালা ও ভিআইপি রুমের দুটি এসি এবং দুটি ফ্যানও নষ্ট হয়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আগুনে প্রায় কয়েক লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।

খরমপুর মাজার শরীফ পরিচালনা কমিটির সদস্য মো. আবুল হাসেম খান খাদেম জানান, সকাল আটটার দিকে আগুন লাগে। কিভাবে আগুন লাগে তা জানি না। তবে ধারণা করা হচ্ছে হোটেলের রান্নাঘর থেকে আগুন লাগেেত পারে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App