×

সারাদেশ

নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৮

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৩, ০৪:০৪ পিএম

নোয়াখালীতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, গ্রেপ্তার ৮

ছবি: ভোরের কাগজ

নোয়াখালীর কবিরহাট উপজেলায় নবম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণের ঘটনায় ৮ যুবককে গ্রেপ্তার করেছে কবিরহাট থানা পুলিশ।

মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে ভোর সাড়ে ৬টার দিকে ঢাকাগামী একটি হায়েস তল্লাশী করে দাউদকান্দি ব্রিজের সামনে থেকে আসামিদের গ্রেপ্তার এবং ভিকটিমকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, মো.সুমন (৪০), হাছান (২০),আলাউদ্দিন প্রকাশ ইমন (২৫) মিজানুর রহমান ওরফে মিজান (২৮) আব্দুর রহিম (২০) মো.সোহাগ (২৮) মো.ইয়াছিন আরাফাত সাকিব (২৩) সাবের হোসেন ওরফে সাব্বির (২১)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভিকটিম স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তাকে স্কুলে আসা যাওয়ার পথে প্রায় উত্তক্ত্য করতো একই এলাকার সুমন। একই সঙ্গে অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টায় ছিল। সোমবার সন্ধ্যায় ইফতারের সময় উপজেলার যাদবপুর গ্রামে ভিকটিমের বাড়িতে যায় সুমন ও তার ৪-৫ জন সাঙ্গপাঙ্গ। এ সময় তারা ভিকটিমের ভাবিকে মারধর করে মোবাইল ফোন, স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ওই ছাত্রীকে অপহরণ করে তুলে নিয়ে যায়। এ ঘটনায় ওই দিন রাতেই ভুক্তভোগীর মা বাদী হয়ে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এসব তথ্য নিশ্চিত করেন কবিরহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম। তিনি বলেন, পুলিশ ভিকটিমকে উদ্ধার করেছে। এ ঘটনায় নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেয়া হয়েছে। ওই মামলায় আসামিদের গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App