×

সারাদেশ

জমি বিরোধে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ এপ্রিল ২০২৩, ০৪:৪০ পিএম

জমি বিরোধে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই আব্দুর রহমান (৫৫) খুন হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

সোমবার (১০ এপ্রিল) রাতে উপজেলার মোগড়া ইউনিয়নের নুনাসার গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান ওই গ্রামের মৃত আব্দুল কাদির মিয়ার ছেলে।

পুলিশ ও গ্রামবাসি সূত্রে জানা যায়, বসতবাড়ি ও পুকুরের জায়গা নিয়ে আপন ছোটভাই খলিলুর রহমান সঙ্গে বিরোধ চলছিল আব্দুর রহমানের। এ বিষয়ে দুপক্ষের একাধিক মামলা রয়েছে। এক পর্যায়ে ওই জায়গা নিয়ে ১৪৪ ধারা জারি করা হয়। ১৪৪ ধারা জারির পর সোমবার পুলিশ ঘটনাস্থলে তদন্ত করতে যায়। মামলায় ছোট ভাই খলিলুর রহমানের দুই ছেলেকে আসামি করে আব্দুর রহমান। এনিয়ে সোমবার আবার দুইভাইয়ের মধ্যে বাক বিতণ্ডা হয়। সন্ধ্যায় আব্দুর রহমান মাগরিবের নামাজ মসজিদ থেকে পড়ে বাড়িতে আসলে খলিলুর রহমান ও তার ছেলেরা চড়াও হয়ে উঠে।

এক পর্যায়ে তাকে পিটিয়ে গুরুতর ভাবে আহত করে। পরে স্থানীয় লোকজনরা তাকে সেখান থেকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আখাউড়া থানার পুলিশ পরিদর্শক আসাদুল ইসলাম বলেন, জায়গা সংক্রান্ত বিষয়ের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুজনতে আটক করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা আছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App