×

সারাদেশ

সাংবাদিক জসির বাড়িতে তল্লাশি, বিভিন্ন সংগঠনের নিন্দা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৩, ১১:৪১ এএম

সাংবাদিক জসির বাড়িতে তল্লাশি, বিভিন্ন সংগঠনের নিন্দা

যশোরের ঝিকরগাছা প্রেসক্লাবের সহ সভাপতি ও যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের ঝিকরগাছা ইউনিট প্রধান এবং দৈনিক ভোরের কাগজের উপজেলা প্রতিনিধি আতাউর রহমান জসির বাড়িতে কোনো অভিযোগ ছাড়াই গভীর রাতে পুলিশী তল্লাশির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন বিভিন্ন সংগঠন।

এক যুক্ত বিবৃতিতে যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের (জেডিইউজে) সভাপতি শেখ দিনু আহমেদ ও সাধারণ সম্পাদক দেওয়ান মোর্শেদ আলম এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান। তারা বলেন, কেনো অভিযোগ ছাড়াই বুধবার গভীর রতে পুলিশ সাংবাদিক আতাউর রহমান জসির বাড়িতে তল্লাশি অভিযান চালায় এবং পরিবারের সদস্যদের ঘরের দরজা খুলতে দেরি হওয়ায় কথাকাটাকাটি হয় এবং গালিগালাজ করে হুমকি দিয়ে কথা বলে। এ সময় জসি বাড়িতে ছিলেন না। গত তিন দিন ধরে তিনি অসুস্থ অবস্থায় ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

অবিলম্বে এ ঘটনার দায়ী পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের নেতারা।

অপর এক বিবৃতিতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহকারী মহাসচিব মহিদুল ইসলাম মন্টু, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা ও দৈনিক লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবির নান্টু, উপদেষ্টা বদরুদ্দিন বাবুল ও উপদেষ্টা এ.কে.এম গোলাম সরওয়ার এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App