×

বিনোদন

বলিউডে অভিষেক জিতের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৩, ০৭:১৩ পিএম

বলিউডে অভিষেক জিতের

ফাইল ছবি

বলিউডে অভিষেক জিতের

গল্পের শুরু ১৯৭০ সালে। সেন্ট্রাল কলকাতা, ডক, ইস্ট কলকাতায় তখন ডনেদের রাজ। কিন্তু তারা কেউ ইতিহাস গড়তে পারেনি বা ইতিহাসের মোড় ঘোরাতে পারেনি, যে ইতিহাস বদলেছে সে হলো জয়দেব সিং ওরফে চেঞ্জিজ। কেন জয়দেব থেকে চেঞ্জিজ হয়ে উঠল সে, যার বাবা ও মামা পুলিশ সে কী করে হয়ে উঠল ড্রাগের ব্যবসায়ী, সেই গল্পই লিখেছেন বলিউডের অ্যাকশন থ্রিলার স্পেশালিস্ট গল্পকার-পরিচালক নীরজ পাণ্ডে এবং রাজেশ গঙ্গোপাধ্যায়। বাংলা থেকে উত্তরপ্রদেশ এমনকি বাংলাদেশেও তার রাজত্ব। গত সোমবার প্রকাশ্যে এসেছে ছবির ট্রেলার। একসঙ্গে বাংলা ও হিন্দিতে রিলিজ করল ট্রেলার। ঈদে অর্থাৎ ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে জিতের ছবি চেঞ্জিজ। এই প্রথম একই দিনে বাংলা ও হিন্দি দুটি ভাষায় একসঙ্গে মুক্তি পাবে কোনো বাংলা ছবি। নীরজ পাণ্ডের গল্প অবলম্বন করে তৈরি এই ছবির হাত ধরেই এবার বলিউডে পা রাখছেন জিৎ। আগেই জিৎ ঘোষণা করেছিলেন যে, সোমবার আসছে ট্রেলার। এদিন বাংলা ও ইংরেজি ট্রেলার প্রকাশ্যে আসতেই তা ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। একঘণ্টায় এই ছবি হিন্দি ট্রেলার দেখে ফেলেন প্রায় দেড় লাখ দর্শক।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছিল ছবির টিজার। ইতোমধ্যেই হিন্দি টিজার দেখে ফেলেছেন ২০ লাখ দর্শক। ছবিটি পরিচালনা করেছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। নাম ভূমিকায় থাকবেন অভিনেতা নিজেই। জিৎ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রোহিত বোস রায়, শাতাফ ফিগার প্রমুখকে। অভিনয়ের পাশাপাশি ছবির অন্যতম প্রযোজক জিৎ। অভিনেতার পাশাপাশি গোপাল মাদনানি, অমিত জুমরানিও এই ছবির প্রযোজনা করেছেন। ছবি নিয়ে ফ্যানেদের উত্তেজনাও তুঙ্গে। ট্রেলারে জিতের লুক দেখে তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ফ্যানেরা। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে অ্যাকশনে ভরপুর হতে চলেছে এই ছবি। বলিউডে ডনদের নিয়ে একাধিক ছবি তৈরি হয়েছে, সেই তালিকায় কি জায়গা করে নিতে পারবে ‘চেঞ্জিজ’? সোমবার মুম্বাইয়ে ছিল ছবির প্রেস কনফারেন্স। হুড খোলা গাড়িতে এদিন হাজির হলেন জিৎ।

প্রসঙ্গত, টলিউডে যেমন ঈদ মানেই জিতের ছবি সেরকম বলিউডে ঈদ মানেই সালমান খানের ছবি। এই বছরও ঈদের দিন ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধেছেন সালমান। সেই ছবি নিয়েও উত্তেজনা তুঙ্গে। অন্যদিকে বাংলার পাশাপাশি ওই একই দিনে হিন্দিতেও মুক্তি পেতে চলেছে জিতের চেঞ্জিজ। বলিউডে এবার বাংলা সুপারস্টারের মুখোমুখি সালমান খান। ইতোমধ্যেই এই ছবির জন্য জিৎকে শুভেচ্ছা জানিয়েছেন দেবসহ টলিউডের একাধিক স্টার।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App